সোমবার , জুলাই ২৩ ২০১৮, ৮:১৯ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > খেলাধুলা > এইমাত্র বাংলাদেশে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজের সময় সূচী প্রকাশ
Mountain View

এইমাত্র বাংলাদেশে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজের সময় সূচী প্রকাশ

স্পোর্টস ডেস্ক, বিডি টোয়েন্টিফোর টাইমসঃ অবশেষে বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের সময়সূচী ও ফিক্শ্চার চূড়ান্ত করা হয়েছে। চল মান বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর ৫ম আসর এর খেলা শেষ হবার পর কিছু দিনের বিরতির পরই মাঠে গড়াবে প্রতিদ্বদিন্দী এই তিন দেশের মধ্যকার ত্রিদেশীয় সিরিজ।

একটি ভাল কাজের ফল সবসময় ভালই হয়। বাংলাদেশের ক্রিকেটের জনপ্রিয় খেলা বিপিএল এবার সিলেটে শুরু হয়। অত্যন্ত জাকজমকভাবে সিলেট পর্ব শেষ হয়। বিপিএল সিলেট শেষ হতে না হতেই সুখবর এল এবার খেলা হবে আন্তর্জাতিক ম্যাচ। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম পর্ব সফলভাবে আয়োজন করার পরপরই সুখবর পাচ্ছে সিলেটবাসী।

জানা গেছে আগামী জানুয়ারীতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় সিরিজের তিনটি ম্যাচ হবে।

বিসিবি পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘ত্রিদেশীয় সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে সিলেটে। ম্যাচগুলো হবে ১৫, ১৭ ও ১৯ জানুয়ারি। ’

জানা গেছে, ১৫ জানুয়ারি বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। দ্বিতীয় ম্যাচে লড়বে শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে। তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে। সিরিজের অপর দুই সম্ভাব্য ভেন্যু ঢাকা ও চট্টগ্রাম।

ত্রিদেশীয় সিরিজ শেষে বাংলাদেশের সঙ্গে টেস্ট সিরিজ খেলবে শ্রীলঙ্কা। আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও টেস্ট সিরিজের সূচি চূড়ান্ত করে ফেলেছে বিসিবি। এখন কেবল আনুষ্ঠানিকভাবে ঘোষণার অপেক্ষা।

সিলেটে আন্তর্জাতিক ম্যাচ গড়াবে এমন আঁচ পাওয়া গিয়েছিল বিপিএল শুরুর সময়ে। দর্শক থেকে ক্রিকেটার, সিলেটের সবুজে ঢাকা মাঠ ও চারপাশের নয়নাভিরাম সৌন্দর্য মুগ্ধ করে সবাইকে।

স্টেডিয়ামের সৌন্দর্য ও সিলেটবাসীর ক্রিকেটের প্রতি আগ্রহ দেখে মুগ্ধ হন বিসিবি বস নাজমুল হাসান পাপন। সিলেটের সন্তান বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত নতুন ভেন্যুতে আন্তর্জাতিক ম্যাচ হওয়ার ব্যাপারে আশ্বাস দেন বিপিএল চলাকালীন।

সিলেট শহর থেকে ৩ কিলোমিটার দূরে লাক্কাতুরায় অবস্থিত সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম। ২০১৪ সালে উদ্বোধনের পরই সিলেট স্টেডিয়ামে গড়ায় টি-টুয়েন্টি বিশ্বকাপের ৬টি ম্যাচ। ২০১৬ সালের জানুয়ারিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের কয়েকটি ম্যাচও হয়েছে সেখানে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

মাশরাফির ছোঁয়ায় সেই গায়ানাতেই এল কাঙ্খিত জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট: মাশরাফি দলে ফিরতেই পাল্টে গেল দৃশ্যপট। মাশরাফি ফিরবেন কিভাবে? এতদিন তো ওয়ানডে খেলেনি …

Leave a Reply