Mountain View

ইবিতে ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ৩

প্রকাশিতঃ নভেম্বর ১৮, ২০১৭ at ৪:৫৭ অপরাহ্ণ

ক্যাম্পাস ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রলীগ এবং ছাত্রদলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ শনিবার সকাল সাড়ে ৭টায় ইবি থানা গেট সংলগ্ন কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ ঘটনা ঘটে। ঘটনায় ছাত্রদলের বেশ কয়েকজন কর্মী গুরুতর আহত হয়। এ অবস্থায় তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের গ্রেফতারের প্রতিবাদে মিছিল বের করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।মিছিলের খবর জানতে পেরে সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান নেয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে ছাত্রদলের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ শেখপাড়া বাজারে মিছিল বের করলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষ থেকে ইট পাটকেল ছুড়তে থাকে।

এক পর্যায়ে ছাত্রলীগের তোপের মুখে ছাত্রদল কর্মী পিছু হটতে বাধ্য হয়। এতে ছাত্রদলের মাহবুবুর রহমান ও কামরুল ইসলাম সহ বেশ কিছু কর্মী আহত অবস্থায় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক বলেন, ‘আমাদের গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের বর্বরোচিত হামলার ধিক্কার জানায়। সময়ে এর সমুচিত জবাব দেওয়া হবে।’বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি বলেন, ‘ক্যাম্পাসের শিক্ষার স্বাভাবিক পরিবেশকে যারা বিঘ্নিত করতে চেয়েছিল ছাত্রলীগ তা প্রতিহত করেছে।’

এ সম্পর্কিত আরও