Mountain View

জিবিজি বিশ্ববিদ্যালয়ের জিএস সন্ত্রাসী হামলার শিকার

প্রকাশিতঃ নভেম্বর ১৮, ২০১৭ at ৪:৫১ অপরাহ্ণ

এম.এস.এস.সৌরভ ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল জি.বি.জি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জিএস ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম তমাল দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৭ নভেম্বর) রাতে উপজেলার সাধুরপাড়া গলগন্ডা প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। আহতকে স্থানীয়রা উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ছাত্রলীগ নেতা শাহেদ আহমেদ জানান, শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে একদল মুখোসধারী সন্ত্রাসী উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুরপাড়া গলগন্ডা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় রবিউল ইসলাম তমালের উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা তার মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি কুপিয়ে মারাত্বক ভাবে জখম করে। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে । তার অবস্থার অবনতি দেখে দ্রুত তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘাটাইল থানা পুলিশ সুত্র জানায়, এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। আসামিদের গ্রেফতারে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও