Mountain View

আশাশুনিতে আনন্দ উৎসব ও শোভাযাত্রা

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৭ at ৮:৫৮ পূর্বাহ্ণ

এম এম নুর আলম,সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্ট্রার এ অন্তুর্ভূক্তির মাধ্যমে বিশ্ব প্রামান্য ঐতিহ্য স্বীকৃতি উপলক্ষে আনন্দ উৎসব ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে এ কর্মসূচি পালন করা হয়।

উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে সকাল ১০ টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ প্রচারের মধ্যদিয়ে শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। পরে মুক্তিযুদ্ধে শহীদ স্মৃতিসৌধ পাদদেশে আনন্দ উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা লিয়াকত আলী, সরদার নাজিম উদ্দিন, শামছুল হুদা, আঃ করিম, নুরুল হুদা, ইউনিয়ন কমান্ডার আহাদ আলি, আঃ হক, আকের আলি, জি এম কওছার আলি, আঃ গফফার, এবাদুল মোল্যা, মোক্তার হোসেন, মোফাজ্জেল হোসেন প্রমুখ।

এ সম্পর্কিত আরও