বুধবার , জুলাই ১৮ ২০১৮, ৮:৩১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > প্রাক্তন প্রেমিকের কার্যকলাপ জানালেন আরশি!
Mountain View

প্রাক্তন প্রেমিকের কার্যকলাপ জানালেন আরশি!

‘বিগ বস’-এর ইতিহাসে সবথেকে বিতর্কিত সিজন হল এবারের সিজন। আর এই সিজনকে বিতর্কিত করে তোলার পিছনে রয়েছেন আরশি খান, বিকাশ গুপ্ত, শিল্পা শিন্ডে, প্রিয়ঙ্ক শর্মা, বন্দেগি কালরা এবং পুনীশ।

‘বিগ বস ১১’-এর প্রতিটি এপিসোডেই আরশি খান নিজেকে লাস্যময়ী রূপে দর্শকদের সামনে তুলে ধরেন। কখনও রংবেরংয়ের নাইটস্যুটে তিনি মোহময়ী। আবার কখনও হিতেন তেজওয়ানির সঙ্গে ফ্লার্টিং। সব মিলিয়ে নিজের দিকে ক্যামেরা কীভাবে ধরে রাখতে হয়, ভাল মতোই জানা আরশির।

কিন্তু বাস্তবেও কি আরশি এমনই? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শিল্পা শিন্ডের সঙ্গে কথোপকথনে নিজে এক সময়ে কতটা অত্যাচারিত হয়েছেন সেই ঘটনার কথা বলে ফেলেন আরশি। খবর এবেলার।

আরশি জানান, তাঁর প্রাক্তন প্রেমিক তাঁকে শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার করতেন। ভোপালে থাকতে এক হাসপাতালে সাইকোথেরাপিস্টের কাজ করতেন আরশি। সেই হাসপাতালের সামনে রোজ দাঁড়িয়ে অপেক্ষা করতেন তাঁর প্রাক্তন প্রেমিক।

তাঁর প্রাক্তন প্রেমিক সন্দেহ করতেন যে, হাসপাতালের এমডি-র সঙ্গে সম্পর্ক রয়েছে আরশির। এই সন্দেহের জন্যই হাসপাতালের বাইরে দাঁড়িয়ে থাকতেন তিনি। এমনই একদিন আরশি হাসপাতাল থেকে বেরনোর পরে তাঁকে সকলের সামনে চড় মারেন প্রাক্তন প্রেমিক। আরশি খুব ঘামছিলেন বলেই সেইদিন তাঁকে চড় মারেন তাঁর প্রেমিক।

এইসব শুনে শিল্পা রীতিমতো চমকে যান। শিল্পা জিজ্ঞাসা করেন, আরশি উল্টে তাঁর প্রাক্তন প্রেমিককে চড় মেরেছিলেন কি না। উত্তরে আরশি জানান, চড় না মারলেও, সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত সেইদিনই তিনি নিয়েছিলেন। যদিও পরে সেই চড়ও ফেরত দেন আরশি খান।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

হাসপাতা‌লে সংগীত‌শিল্পী বেবী নাজনীন

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ সংগীত তারকা বেবী নাজনীন অসুস্থ। মঙ্গলবার (১৭ জুলাই) রাত সোয়া ৯টার …

Leave a Reply