Mountain View

বাসা ভাড়া নিয়ে নৃশংসভাবে হত্যা

প্রকাশিতঃ নভেম্বর ১৯, ২০১৭ at ১১:২৮ অপরাহ্ণ

কুমিল্লা নগরীতে এক ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে নৃশংস হত্যাকান্ড ঘটিয়েছে দুর্বৃত্তরা। রোববার (১৯ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নগরীর নতুন চৌধুরী পাড়া করবস্থানের পশ্চিম দক্ষিণ পাশের ৪তলা ভবনের তৃতীয় তলার পশ্চিম দিকের ফ্ল্যাট থেকে গলা কাটা রক্তাক্ত অজ্ঞাত (৩৫) যুবকের লাশ উদ্ধার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য জুম্মান নামের এক যুবককে আটক করা হয়েছে। স্থানীয়রা জানায়- নৃশংস হত্যাকান্ডের জন্যই এ বাসা ভাড়া নেয়া হয়েছে। নিহতের মুখ, পা বাধা ছিল। গলায় বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন রয়েছে। জুম্মন জানায়- নগরীর নতুন চৌধুরী পাড়া করবস্থানের পশ্চিম দক্ষিণ পাশের ‘৪তলা বিশিষ্ট সুমন ভিলা’ এর মালিক মৃত আবু তাহের সরকার তৃতীয় তলার পশ্চিম দিকের ফ্ল্যাটটি ভাড়ার জন্য আবু তাহের পুত্র সোহাগের শালা জুম্মনের সাথে গত বৃহস্পতিবার কথা হয়। এক পর্যায়ে ভাড়াটিয়ারা জুম্মনকে ৪ হাজার টাকা অগ্রিম দিয়ে ফ্ল্যাটের ছাবি নিয়ে যায়। পরে মালিকদের অজান্তেই ফ্ল্যাটে ঢুকে পড়ে ভাড়াটিয়ারা।

 

রোববার জুম্মান কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে বাসায় এসে ভাড়াটিয়াদের খোঁজ খবর দিতে গেলে দরজা খোলা দেখতে পায়। পরে ভিতরে প্রবেশ করে রক্তাক্ত অজ্ঞাত এক ব্যক্তির গলাকাটা লাশ দেখতে পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশকে খবর দেয়। পরে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সালাহউদ্দিন এর নেতৃত্বে এসআই মাসুদ, ফিরোজসহ সঙ্গীয় ফোর্সরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সালাম জানান- নগরী এক বাসা থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও