সোমবার , জুলাই ২৩ ২০১৮, ৮:০৭ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > খেলাধুলা > আম্পায়ারের সাথে সাকিবের অসদাচরণে নিষিদ্ধ হওয়ার সম্ভাবনা!
Mountain View

আম্পায়ারের সাথে সাকিবের অসদাচরণে নিষিদ্ধ হওয়ার সম্ভাবনা!

স্পোর্টস ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ মাত্র দুদিন আগেই ওপেনার তামিম ইকবালকে তার অসদাচরণের জন্য ম্যাচ ফিরপঞ্চাশ শতাংশ মাশুল গুণতে হয়েছে। ঘরোয়া ক্রিকেটের এই আসরে এবার ঐ একোই পথে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও পা রাখলেন।লঙ্কান আম্পায়াররেন মোরে মার্টিনেজ লেগ বিফোরের আবেদনে পাত্তা নাদেওয়াতে তার উপর সাকিব মেজাজ হারিয়ে ফেলেন। আম্পায়ারের মুখোমুখি হয়ে সাকিব চিৎকার করলে এতে আম্পিয়ার মার্টিনেজ কিছুটা ভয়ও পান। তবে পরে অবশ্য সাকিবকে তিনি শান্তহওয়ার জন্য পরামর্শ দেন। সাকিবের ‘এমন আচরণের জন্য অবশ্য তার পার পাওয়ার কথা নয়। তার ম্যাচ ফি কর্তনকরা সহ নিষিদ্ধ হওয়ারও সম্ভাবনা রয়েছে।

ঢাকা ডাইনামাইটস কুমিল্লার বিপক্ষে শুরুতে ব্যাট করতে নামলে ১২৮ রানের সংগ্রহে অলআউট হয়ে যায়। রান কমের জন্য সাকিব হয়তো দ্রুত উইকেট তোলার চিন্তা ভাবনায় ছিলেন। ঢাকার বোলাররা মাত্র ২৩ রানেই কুমিল্লারদুটি উইকেট তুলে নেন। ইমরুল কায়েস আবার উইকেটে দাঁড়িয়ে পড়েন। নবম ওভারে ইমরুল কায়েস সাকিবের বলে লেগ বিফোর নিশ্চিত আউট ছিলেন। কিন্তু আম্পায়ার রেনমার মার্টিনেজ আউট দেননি। আম্পায়ার বল অফ স্টাম্পের বাইরে পিচ করারজন্য ইমরুলকে নট আউট দনে। আর সাকিব এই বিষয়টি মেনে নিতে পারেননি। সে জন্যই তিনি আম্পায়ারের উপর চেচিয়ে উঠেন। পরে মাটিনেজ সাকিবকে শান্ত হওয়ার জন্য পরামর্শ দন। সাকিবের এমন অসদাচরণে অনেকেই অবাক হয়েছেন। এমনকী গ্যারারি সারিতে বসে থাকা দর্শকরাও বলেন, সাকিব এ কেমন আচরণ করলেন!

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

সাকিব-তামিমের পর মুশফিক ঝড়ে বড় সংগ্রহ বাংলাদেশের

স্পোর্টস করেসপন্ডেন্ট: ওয়েস্ট ইন্ডিজ টসে হেরে বোলিং করতে নেমে তারা শুরুটা করতে চাইলো একটু ভিন্নভাবে। …

Leave a Reply