Mountain View

আশাশুনিতে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ নভেম্বর ২০, ২০১৭ at ৮:৪২ অপরাহ্ণ

এম এম নুর আলম,সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলার কৈখালিতে ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সোলাইমান গাজীকে (৪২) কুপিয়ে হত্যা করা হয়েছে।
রবিবার দিবাগত রাতে এ হত্যাকান্ড ঘটে। নিহত সোলাইমান কালিগঞ্জ উপজেলার ঝিয়ামারী গ্রামের মৃত মোকছেদ গাজীর পুত্র এবং নলতা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক।

নিহত সোলাইমানের ছোট ভাই সামিউল্লাহ জানান, তার ভাই রাজনীতির পাশাপাশি একজন মৎস্য ব্যবসায়ী। রোববার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে মোবাইলে কারো ফোন রিসিভের পর তিনি বাড়ি থেকে পাশ্ববর্তী সন্যাসিরচক বাজারে গিয়ে কেরামবোর্ড খেলছিলেন। খেলা চলাকালিন অজ্ঞাত একব্যক্তি তাকে বাড়ী যাওয়ার কথা বললে উভয়ই স্থান ত্যাগ করে। রাতে তিনি আর বাড়ী ফেরেননি। সোমবার ভোর ৫ টার দিকে এক ভ্যান চালক রাস্তা দিয়ে যাওয়ার সময় কৈখালী গ্রামের ভবতোষ মন্ডলের বাড়ির কাছে ওয়াপদার বাঁধের পাশে তার মৃতদেহ দেখতে পেয়ে পাশের লোকজনকে খবর দেয়।

স্থানীয় ইউপি সদস্য ফারুক মুঠোফোনে থানা পুলিশে খবর দিলে আশাশুনি থানার অফিসার ইনচার্জ শাহিদুল ইসলাম শাহিন, এসআই নয়ন চৌধুরী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে পৌছে সোলাইমানের গলাকাটা লাশ উদ্ধার করেন। এসআই নয়ন চেীধুরী জানান, লাশের সুরতহাল রিপোর্টে দেখা গেছে গলায় ও ঘাড়ে ধারাল চাপাতি বা অনুরুপ অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। নিহতের গলায় ও ঘাড়ে ৩/৪টি কোপের দাগ রয়েছে।

ওসি শাহিদুর রহমান শাহিন জানান, বিভিন্ন কর্ণার থেকে অনুসন্ধান চালান হচ্ছে। জমিজমার বিরোধ এবং আনুসঙ্গিক বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে। সাতক্ষীরা পুলিশ সুপার আলতাফ হোসেন ও কালিগঞ্জ থানার ওসি সমীর দত্ত ঘটনা স্থান পরিদর্শন করেছেন।তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ সম্পর্কিত আরও