Mountain View

গেইল-ম্যাককালামের ব্যাটিং ঝড়ে সিলেটেকে কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দিল রংপুর!

প্রকাশিতঃ নভেম্বর ২০, ২০১৭ at ৭:৪৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ রংপুর রাইডার্সের ব্যাটিংয়ের শুরুটা হয়েছিল স্বপ্নের মত। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উঠল ক্রিস গেইল আর ম্যাককালাম ঝড়।সিলেটের বোলাররা টের পেল কেন তাদের টি-টোয়েন্টির সবচেয়ে ভয়ংকর ব্যাটসম্যান বলা হয়। তবে দ্রুতই ঘুরে দাঁড়িয়ে রংপুর রাইডার্সকে উল্টো বিপদে ফেলে দেয় সিলেট। সেখান থেকে মিথুন-বোপারাদের অবদানে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬৯ রান তুলল মাশরাফি বিন মুর্তজার দল।

আজ সোমবার দিনের দ্বিতীয় খেলায় নাসির হোসেনের সিলেট সিক্সার্সের মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স। টসে জিতে মাশরাফি বাহিনীকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন নাসির হোসেন। ওপেন করতে নেমেই সিলেট বোলারদের বেদম প্রহার শুরু করেন গেইল-ম্যাককালাম। ৮.৩ ওভারে দুজনে মিলে গড়েন ৮০ রানের ওপেনিং জুটি। শেষ পর্যন্ত নাসির হোসেনের বলে ছক্কা হাঁকাতে গিয়ে প্ল্যাংকেটের তালুবন্দি হন ২১ বলে ৩ চার ৩ ছক্কায় ৩৩ রান করা ম্যাককালাম।

অপর প্রান্তে থাকা গেইল ঠিকই ৩৮ বলে তুলে নেন হাফ সেঞ্চুরি। এরপর আর টিকতে পারেননি বেশিক্ষণ। আবুল হাসানের বলে বোল্ড হয়ে যান এই বিধ্বংসী ব্যাটসম্যান। এই দুজনের বিদায়ের পরই খেই হারিয়ে ফেলে রংপুরের ব্যাটসম্যানরা। আবুল হাসানের দ্বিতীয় শিকার হওয়ার আগে ৮ রান করেন শাহরিয়ার নাফীস। ২৫ রান করে প্ল্যাংকেটের বলে এলবিডাব্লিউ হয়ে যান মোহাম্মদ মিথুন। শেষদিকে রবি বোপারার দৃঢ়তায় রানের চাকা ঘুরতে থাকে। বোপারাও ১২ বলে ২৮ রান করে রান-আউট হয়ে যান।

এ সম্পর্কিত আরও