Mountain View

চলচ্চিত্র থেকে অপুর অবসর, এখন শুধু নামাজ-রোজা করবেন!

প্রকাশিতঃ নভেম্বর ২০, ২০১৭ at ১১:৪৩ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ শেষ, অপুর চলচ্চিত্রে ফেরার সকল জল্পনা কল্পনার এবার শেষ হল। কলকাতা থেকে চিকিৎসা করে ফিরেই জানালেন তিনি আর সিনেমায় কাজ করবেন না। এখন থেকে সংসার করবেন, ধর্ম কর্মে নিজেকে নিয়োজিত করবেন।গত শনিবার রাতে কলকাতা থেকে ফিরেছেন অপু বিশ্বাস। ফিরেই এই বিস্ফোরক সিদ্ধান্তের কথা জানালেন সাবেক এই ঢালিউড কুইন।

কারণ হিসেবে চিকিৎসকের পরামর্শের কথা জনালেন এই অভিনেত্রী। অপু জানালেন, এখন থেকে ভারী কোনো কাজ আর শরীরে ঝাঁকুনি লাগে এমন কিছু যেন না করি। জিমের সময় আমি ওয়েট লিফটিং করতাম। সেটি করতেও তিনি নিষেধ করে দেন। এমনকি চলচ্চিত্রে অভিনয় করতে গেলে নাচ বা ছুটাছোটির দৃশ্যে কাজ করতে হয়। তাও যেন না করি।

এ কারণে চলচ্চিত্রের কাজ থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আগের যে কয়টা ছবির সামান্য কাজ বাকি আছে সেগুলো শুধু শেষ করে দেব।তিনি জানান, এখন থেকে নামাজ-রোজা নিয়মিত আদায় করবেন, শিগগিরই ওমরাহ হজ পালন করতে যাবেন এবং আগামী বছর হজে যাবেন।

আমি এখন আমাদের পুত্র জয়ের উন্নত ভবিষ্যতের কথা চিন্তা করে শাকিবের সঙ্গে সংসার করতে চাই। ডাক্তার যেহেতু বারণ করে দিয়েছেন তাই আর অভিনয় নয়, নামাজ, রোজা, হজ নিয়মিত আদায় করে স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করব, এটিই এখন আমার একমাত্র ইচ্ছা।

এ সম্পর্কিত আরও