সোমবার , জুলাই ২৩ ২০১৮, ৮:০৬ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > বিনোদন > ‘নেক্সট টিউবার’-এ সেরা হলেন আহনাফ নাসিফ ও রাফিদ মাহাদী
Mountain View

‘নেক্সট টিউবার’-এ সেরা হলেন আহনাফ নাসিফ ও রাফিদ মাহাদী

নতুন প্রজন্মের প্রতিভাবান ভিডিও কনটেন্ট নির্মাতা অন্বেষণ প্রতিযোগিতায় বাজিমাত করেছেন দুই র‍্যাপার। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক আয়োজিত ডিজিটাল রিয়্যালিটি শো ‘নেক্সট টিউবার’-এ সেরা হলেন আহনাফ নাসিফ ও রাফিদ মাহাদী। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ প্রতিযোগিতায় ভিডিও কনটেন্ট নির্মাণে নিজেদের শ্রেষ্ঠত্ব দেখিয়ে বিচারকের রায় আর দর্শকের বিচারে সেরা হয়েছে তাঁদের র‍্যাপ ব্যাটেলভিত্তিক ভিডিও কনটেন্ট চ্যানেল ‘ফিউশন প্রোডাকশন’।

গত শুক্রবার রাতে ঢাকায় এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ ডিজিটাল অফিসার সঞ্জয় ভাগাসিয়া, এনটিভির অনুষ্ঠানপ্রধান মোস্তফা কামাল সৈয়দ ও রেডিও ফুর্তির প্রধান নির্বাহী রেজাউল হক।

বিচারকের রায় ও দর্শকদের পছন্দের ভিত্তিতে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় রানারআপ হয়েছেন কৌতুকভিত্তিক ভিডিও কনটেন্ট নির্মাতা রাসেল তপু ও শিক্ষাবিষয়ক ভিডিও কনটেন্ট নির্মাতা সাদমান সাদিক। পুরস্কার হিসেবে বিজয়ী দল পাচ্ছে দেড় লাখ টাকা, সিঙ্গাপুরে গুগলের এশিয়া-প্যাসিফিক অঞ্চলের প্রধান কার্যালয়ে প্রশিক্ষণ ও বাংলালিংকের ডিজিটাল শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ।

রিয়্যালিটি শো ‘নেক্সট টিউবার’-এ বিচারকের দায়িত্ব পালন করছেন ইউটিউবের মাধ্যমে পরিচিতি পাওয়া সালমান মুক্তাদির, শৌভিক আহমেদ, আসিফ বিন আজাদ ও তামিম মৃধা।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

সবাইকে চমকে দিলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ পরিচালক আশিক মাহমুদ রনি ‘পাগলা হাওয়া’ নামে একটি ধারাবাহিকের শুটিং করছিলেন। …

Leave a Reply