বুধবার , জুলাই ১৮ ২০১৮, ৮:২৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > সিরাজগঞ্জ শহরের হোটেল ও রেস্তোরায় র‌্যাব-১২ এর অভিযান, জরিমানা ও কারাদন্ডাদেশ- ৪
Mountain View

সিরাজগঞ্জ শহরের হোটেল ও রেস্তোরায় র‌্যাব-১২ এর অভিযান, জরিমানা ও কারাদন্ডাদেশ- ৪

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ শহরের হোটেল ও রেস্তোঁরায় অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে চার জনের কারাদন্ডাদেশ দিয়েছেন র্যা বের ভ্রাম্যমান আদালত। একই সাথে ৬টি প্রতিষ্ঠানকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।
১৯ নভেম্বর সন্ধ্যা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত শহরের বিভিন্ন হোটেল ও রেস্তোঁরায় র্যাাব সদর দপ্তরের আইন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. গাউসুল আযমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী গ্রামের রফিকুল ইসলামের ছেলে আকরামুল ইসলাম (২৫), কুটুমবাড়ি কটেজের কর্মচারী নয়ন ফকির (২৭), হোটেল মাদার বক্সের মালিকের ছোট ছেলে লিটন তালুকদার ও কর্মচারী সাইদুল ইসলাম।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. গাউসুল আযমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যায় কুটুমবাড়ি কটেজ অভিযান চালিয়ে একটি কক্ষে সাবেক প্রেমিকার সাথে অনৈতিক কাজ করা অবস্থায় আটক করা হয়। আকরামুল স্বীকার করে দেড় বছর আগে সৌদি প্রবাসী এক ব্যক্তির সাথে তার প্রেমিকার বিয়ে হয়েছে। রোববার নিজের জন্মদিন পালন করতে প্রেমিকাকে নিয়ে এ হোটেলের একটি কক্ষ এক ঘন্টার জন্য ২ হাজার টাকায় ভাড়া নেয়। তাদের এ কাজে হোটেল বয় নয়ন ফকির সহযোগীতা করে। এ সময় অসামাজিক কার্যকলাপের জন্য আকরামুল ও নয়নকে এক মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। পাশাপাশি অপরিচ্ছন পরিবেশ ও অসামাজিক কর্মকান্ডে সহযোগিতার জন্য হোটেল মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অপরদিকে, হোটেল মাদারবক্সের একটি কক্ষে ৪ পিস ইয়াবা ট্যাবলেট রাখার দায়ে মালিক লিটন তালুকদার ও কর্মচারী সাইদুল ইসলামকে ৬ মাস করে কারাদন্ড দেয়া হয়। এছাড়াও অনুমোদন নবায়ন না করায় নিমন্ত্রণ হোটেলকে ২০ হাজার, বাঁশি খাবার ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরী এবং পরিবেশনের দায়ে আরমানী রেস্তোঁরাকে ২০ হাজার, বিএসটিআইয়ের অনুমোদনবিহীন কেক তৈরী করার দায়ে টফি বেকারী মালিক আনোয়ার হোসেনকে ৫০ হাজার, অনুমোদনহীন কেক বিক্রির দায়ে হেলথ কনফেকশনারীকে ১০ হাজার এবং বিএসটিআই’র লেবেল না লাগিয়ে ঘি বিক্রির দায়ে ধানসিঁড়ি দইঘরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় র্যাব ১২’র কোম্পানী কমান্ডার তানভীর আহম্মেদ, জেলা স্যানেটারী ইন্সপেক্টর মো: আলী জিন্নাহ, বিএসটিআই রাজশাহীর পরিদর্শক আমিনুল ইসলাম ও সিরাজগঞ্জ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর প্রতিনিধি উপস্হিত ছিলেন।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত

বিডি টোয়েন্টিফোর টাইমস ডেস্কঃ ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এবার …

Leave a Reply