Mountain View

রাজশাহীর বিপক্ষে খুলনার একাদশে একাধিক পরিবর্তন

প্রকাশিতঃ নভেম্বর ২১, ২০১৭ at ১২:১৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক, বিডি টোয়েন্টিফোর টাইমস :খুলনা টাইটানসের গুরুত্বপূর্ণ অস্ত্র জুনায়েদ খান। অথচ পাকিস্তানের ঘরোয়া লিগের বাধ্যবাধকতায় তাকে ছাড়াই এবার বিপিএল মিশন শুরু করে খুলনা। তাতে অবশ্য খুব বেশি সমস্যা হয়নি পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে থাকা দলটির।

সেই জুনায়েদ খান অবশেষে যোগ দিয়েছেন দলের সঙ্গে। দলে আরও যগ দিয়েছেন গত আসরের আরেক তারকা আফিফ হাসান। সে ক্ষেত্রে দলে একাধিক পরিবর্তন আসবে এটা এক প্রকার নিশ্চিত।

রবিবার রাতে ঢাকায় আসেন ২৪ বছর বয়সী এই পেসার। তার সঙ্গে এসেছেন আরেক পাকিস্তানি লেগস্পিনার মোহাম্মদ ইরফান। পাকিস্তানের জাতীয় দলে খেলা না হলেও ঘরোয়া ক্রিকেটে খেলছেন এই লেগ স্পিনার। তবে আজ তিনি সুযোগ পাচ্ছেন না।

গত আসরে খুলনার তৃতীয় হওয়ার পেছনে পেসার জুনায়েদ খানের অবদান ছিল উল্লেখ করার মতো। গত আসরে ১৪ ম্যাচে ২০ উইকেট নিয়ে দ্বিতীয় সেরা বোলার ছিলেন তিনি। তাই বলা যায় এবার আরও শক্তিশালী হয়ে মাঠে নামবে খুলনা। আজ তাদের প্রতিপক্ষ রাজশাহী কিংস। খুলানার একাদশে ৩ টি পরিবর্তন আসতে পারে। নতুন জায়গা পেতে পারেন জুনায়েদ খান, আফিফ হাসান এবং ওয়ালটন। দুপুর ১ টায় মাঠে গড়াবে ম্যাচটি। সরাসরি দেখাবে গাজী এবং মাছ রাঙা টিভি।

চলুন দেখে নিই খুলনার একাদশে আজ কারা থাকতে পারেন

খুলনার একাদশ (সম্ভাব্য):
ওয়ালটন, রাইলি রসো, ধীমান ঘোষ, মাহমুদুল্লাহ, আফিফ হাসান, আরিফুল হক, কার্লোস ব্রেথ ওয়েট, জুনায়েদ খান, ধনাঞ্জায়া, শফিউল ইসলাম, আবুজায়েদ।

এ সম্পর্কিত আরও