Mountain View

হাথুরুসিংহের চলে যাওয়ার পেছনে মূলত কে দায়ী?

প্রকাশিতঃ নভেম্বর ২১, ২০১৭ at ১২:৪৭ অপরাহ্ণ


হুট করেই চলতি মাসে বাংলাদেশের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন চান্ডিকা হাথুরুসিংহে। যেকারণে এখন টাইগারদের জন্য নতুন কোচের খোঁজে নেমেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

তবে ভালোমানের হাই প্রোফাইল বিদেশী কোচ খুঁজে বের করাও সহজ কাজ নয়। তাই তো সময় নিয়েই ভালো মানের বিদেশী কোচ খুঁজে বের করতে চায় বিসিবি। পছন্দমত কাওকে না পাওয়া পর্যন্ত দেশী কোন কোচের অধীনেই খেলবে টাইগাররা।

এমনটাই জানিয়েছেন বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তবে হাথুরুসিংহে কেন হুট করে চাকুরি ছেড়েছেন সেটা নিয়ে এখনও কিছু জানেন না তিনি। কিন্তু তার ধারণা টেস্ট দলপতি মুশফিকুর রহিমের কিছু বক্তব্যের কারণেই হয়তো দায়িত্ব থেকে সরে দাঁড়াতে বাধ্য হয়েছেন তিনি।

একাত্তর টেলিভিশনের সাঠে আলাপকালে পাপন জানিয়েছেন, মুশফিকের কিছু বক্তব্যে বিব্রত ছিলেন হাথুরু। তিনি বলেন, ‘মুশফিকের কিছু বক্তব্যে হাথুরু বেশ কয়েকবারই বিব্রত হয়েছে। সে যে অস্বস্তিবোধ করেন মুশফিকের বক্তব্যে সেটা অস্ট্রেলিয়া সিরিজের পরও আমাদের কাছে বলেছে।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকা সিরিজেও এমন ঘটনা ঘটেছে। হতে পারে তার সরে দাঁড়ানোর অন্যতম কারণও এটাই। তবে এখনই নিশ্চিত ভাবে কিছু বলতে চাইছিনা। আমরা ওর সাথে কথা বলার পরই সব যানতে পারবো আশা করছি।’

এ সম্পর্কিত আরও