Mountain View

ওয়ার্নারের জায়গায় গ্লেন ম্যাক্সওয়েল

প্রকাশিতঃ নভেম্বর ২২, ২০১৭ at ৯:২৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ইনজুরির কারণে অ্যাশেজ সিরিজের প্রথম টেস্টে ডেভিড ওয়ার্নারের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। ফলে কোনো ঝুঁকি নিতে চায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ওয়ার্নারের ব্যাকআপ হিসেবে গ্লেন ম্যাক্সওয়েলকে স্কোয়াডে যোগ করেছে অস্ট্রেলিয়া।

বৃহস্পতিবার ব্রিসবেন টেস্ট দিয়ে অ্যাশেজের ময়দানি লড়াই শুরু হবে। ইনজুরির কারণে ওয়ার্নারকে হারানোয় অস্ট্রেলিয়া বড় ধাক্কাই খেল।

মঙ্গলবার ব্রিসবেনের গ্যাবায় ফিল্ডিং অনুশীলন করে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এসময় ক্যাচ নিতে গিয়ে অধিনায়ক স্টিভেন স্মিথের সঙ্গে ধাক্কা লাগায় ঘাড়ে ব্যথা পান সহ-অধিনায়ক ওয়ার্নার। অবশ্য ব্রিসবেন টেস্টে ওয়ার্নারকে পাওয়ার আশা এখনো ছেড়ে দেয়নি অজিরা।

বুধবার ব্রিসবেন টেস্টের আগে দিন সংবাদ মাধ্যমের মুখোমুখি হন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্মিথ। সেখানেই তিনি ওয়ার্নারের ব্যাকআপ হিসেবে ম্যাক্সওয়েলকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করার ঘোষণা দেন।

পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে জো রুটের দল হার এড়াতে পারলে অ্যাশেজ ধরে রাখতে পারবে ইংল্যান্ড। ব্রিসবেন টেস্ট দিয়ে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার ময়দানি লড়াই শুরু হবে। ১৯৮৬-৮৭ সালের পর থেকে ব্রিসবেনের গ্যাবায় কোনো টেস্ট হারেনি অস্ট্রেলিয়া।

জানুয়ারির প্রথম সপ্তাহে অ্যাশেজ সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট শুরু হবে। টেস্ট সিরিজের পর ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া পাঁচ ম্যাচের ওয়ানডে এবং দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

এ সম্পর্কিত আরও