সোমবার , জুলাই ১৬ ২০১৮, ১০:৪৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > রাজনীতি > বিভাগীয় সফরে যাবেন খালেদা
Mountain View

বিভাগীয় সফরে যাবেন খালেদা

আগামী সিটি কর্পোরেশন নির্বাচন কে কেন্দ্রকরে দলের নেতাকর্মীদের উজ্জীবীত করতে বিভাগীয় সফরে যাওয়ার কথা ভাবছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সূত্র মতে, ২১ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের তারিখ ঘোষণা করায় রংপুর সিটি দিয়েই খালেদা জিয়া সফর শুরু করতে পারেন। তবে সিলেটের হযরত শাহজালাল ও হযরত শাহ পরানের মাজার জিয়ারত ও সেখানে বন্যা কবলিত এলাকাগুলোতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণের মাধ্যমে তার এই সফর শুরু হওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছে।অন্য ৫ সিটি খালেদা জিয়া জানুয়ারিতে সফর করতে পারেন।

সফরগুলোতে মানবিক বিষয়গুলো সামনে নিয়ে আসা হলেও মূল লক্ষ্য হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণা। তবে দলের পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো কিছু জানানো হয়নি। সড়ক পথে কক্সবাজার রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাওয়ার পথে নেতাকর্মীদের যে উৎসাহ উদ্দীপনা দেখেছেন বিএনপির চেয়ারপারসন তারই পুনরাবৃত্তি চান অন্যান্য বিভাগীয় সফর গুলোতেও।

তবে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান ও শামসুদ্দিন দিদার বিডি২৪লাইভেক এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বিডি২৪লাইভকে জানান, দীর্ঘদিন আমরা আন্দোলনমুখী কোনো কর্মসূচি দেই নাই। তবে এখন তো সময় এসেছে জনগণকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাওয়ার। তাই কক্সবাজার সফর দিয়ে শুরু হয়েছে। আমরা কিছু কর্মসূচি গ্রহণ করেছি।সময়ের প্রয়োজনে তা বাস্তবায়ন করা হবে। তারই ধারাবাহিকতায় ব্যাপকভাবে সারা বাংলাদেশে বিশেষ করে বিভাগীয় শহরগুলোতে বেগম খালেদা জিয়া সফরে যাবেন।

দলের স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খান বিডি২৪লাইভকে বলেন, ম্যাডাম অনেকদিন অসুস্থ্য হয়ে লন্ডনে চিকিৎসাধীন ছিলেন।এখন তিনি দেশে এসেছেন নেতাকর্মীদের সংগঠিত ও উজ্জীবীত করতে জেলা বা বিভাগ যেটাই বলেন সফরে যেতেই পারেন। তবে কবে নাগাদ যাবেন এ বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়েছে কি না তা আমার জানা নাই। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী বিডি২৪লাইভকে বলেন, ম্যাডাম অবশ্যই বিভাগীয় সফরে যাবেন এবং গনসংযোগ করবেন। কেন যাবেন না। তিনি রংপুর, রাজশাহী, সিলেটসহ সব জায়গায়ই যাবেন। সামনে সিটি কর্পোরেশন নির্বাচন। হয়তো নির্বাচনের আগেই অথবা নির্বাচনের পরে যাবেন। কিন্তু যাবেন এটা সিদ্ধান্ত হয়েছে। তবে কবে যাবেন সে রকম কোনো সিদ্ধান্ত হয়নি।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

হবিগঞ্জে আওয়ামী লীগের ৭ নেতাকে বহিস্কার

নিউজ ডেস্কঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে আওয়ামী লীগের ৭ নেতাকে বহিস্কার করা হয়েছে। উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান …

Leave a Reply