সোমবার , জুলাই ১৬ ২০১৮, ১০:৪৬ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > মির্জাপুরে ফিল্মি স্টাইলে ছাত্রী অপহরণ; ছাত্রলীগ সহ-সভাপতির বিরুদ্ধে মামলা
Mountain View

মির্জাপুরে ফিল্মি স্টাইলে ছাত্রী অপহরণ; ছাত্রলীগ সহ-সভাপতির বিরুদ্ধে মামলা

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ রিপোর্টারঃ
ছাত্রলীগের সহ-সভাপতি ও তার সহযোগিরা এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে ফিল্মি স্টাইলে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।ঘটনার তিন দিনেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি।মেয়েকে উদ্ধারের জন্য মামলা করায় অপহরনের মুল হোতা ছাত্রলীগের সহ সভাপতি কাওসার আহমেদের মামা ও উপজেলা শ্রমিকলীগের সহভাপতি মোতালেব মিয়া ও পৌর যুবলীগের সভাপতি ইয়াসিন মিয়া হিরাসহ একদল সন্ত্রাসী প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে বলে মামলার বাদী মো. শহীদ সিদ্দিকী আজ মঙ্গলবার প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।
মামলার বাদী শহীদ সিদ্দিকী আজ মঙ্গলবার সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে জানান, তার কন্যা মির্জাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী এবং এবছর এসএসসি পরীক্ষার্থী।বিদ্যালয়ে আসা যাওয়ার পথে মির্জাপুর বাজারের আকতার হোসেনের ছেলে কাওসার আহমেদ ও তার সহযোগিরা তাকে উত্যক্ত করে আসছিল।এ নিয়ে তার পরিবারের কাছে বিচারও চাওয়া হয়েছিল।কিন্ত আজ পর্যন্ত বখাটে কাওসার ও তার সহযোগিদের কোন বিচার হয়নি।গত ১৯ নভেম্বর রোববার তার কন্যা বিদ্যালয়ে যাওয়ার সময় বখাটে কাওসার ও তার সহযোগিরা রাস্তায় অবরোধ করে অস্্েরর মুখে ফিল্মি স্টাইলে অপহরণ করে নিয়ে যায়।এ ব্যাপারে গতকাল সোমবার শহীদ সিদ্দিকী বাদী হয়ে মির্জাপুর থানায় অপহরনের মামলা দায়ের করেছেন।মামলা নং-২৬।

এ দিকে অপহরনের মুল হোতা কাওসার ছাত্রলীগের সহ-সভাপতি হওয়ায় ঘটনার পর থেকেই তার মামা উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. মোতালেব মিয়া এবং পৌর যুবলীগের সভাপতি মো. ইয়াসিন মিয়া হিরা মামলা প্রত্যাহারসহ প্রাণ নাশের হুমকি দেওয়ায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ঐ ছাত্রীর পিতা শতীদ সিদিকী বলে অভিযোগ করেছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক মিজানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বরেণ, বাদীর অভিযোগ ও মামলার পর থেকে অপহৃতকে উদ্ধারের জন্য পুলিশ সর্বত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

নেতাকর্মীদের হতাশ না হয়ে মাঠে কাজ করার আহ্বান পুলিশের সাবেক মহাপরিদর্শক নূর মোহাম্মদ

আতিকুর রহমান কাযিন,নিজস্ব প্রতিবেদকঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন পুলিশের সাবেক মহাপরিদর্শক,রাষ্ট্রদূত ও সচিব …

Leave a Reply