Mountain View

আগামীকাল বিপিএলে মাঠ কাপাবে যে চার দল

প্রকাশিতঃ নভেম্বর ২৩, ২০১৭ at ৮:২৩ অপরাহ্ণ

দেখতে দেখতে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট ও ঢাকাসহ দুই পর্বে মোট ২৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এবার তৃতীয় ধাপে শুরু হওয়ার পালা। এ ধাপের খেলা হবে চট্টগ্রামে। আগামীকাল (শুক্রবার) শুরু হয়ে শেষ হবে ২৯ নভেম্বর। চট্টগ্রাম পর্ব শেষে আবার বিপিএল ফিরবে ঢাকায়।

চট্টগ্রামে পাঁচ দিনে মোট ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এ ম্যাচগুলো জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ‘হোম ভেন্যু’ হওয়ায় সর্বোচ্চ চারটি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে চিটাগাং ভাইকিংস।

প্রতিদিন দুটি করে ম্যাচ থাকছে। প্রথমটি শুরু হবে দুপুর একটায়, আর দ্বিতীয়টি সন্ধ্যা ছয়টা থেকে। তবে শুক্রবারের ম্যাচ এক ঘণ্টা পিছিয়ে যাবে।

১ম খেলায় দুপুর ২ টায় মুখোমুখি হবে খুলনা টাইটানস-রংপুর রাইডার্স এবং ২য় খেলায় সন্ধ্যা ৭ টায় মুখোমুখি হবে চিটাগাং ভাইকিংস-সিলেট সিক্সার্স।

বিপিএলে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। ঢাকা ডায়নামাইটস আছে দ্বিতীয় স্থানে। খুলনা টাইটানস ও সিলেট সিক্সার্স যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে। রংপুর রাইডার্সের অবস্থান পঞ্চম। ষষ্ঠ ও সপ্তম স্থানে রাজশাহী কিংস ও চিটাগাং ভাইকিংস।

সিলেট ও ঢাকা পর্ব শেষে ব্যাটিংয়ের শীর্ষে রয়েছে ঢাকা ডায়নামাইটসের এভিন লুইস। আর বোলিংয়ের শীর্ষে আছে খুলনা টাইটানসের আবু জায়েদ।

এ সম্পর্কিত আরও