Mountain View

বিপিএলে ‘শূন্য’ রানে আউট হওয়া ১০ জনের তালিকা,আছে ৫ বাংলাদেশি

প্রকাশিতঃ নভেম্বর ২৩, ২০১৭ at ৮:১৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক, বিডি টোয়েন্টিফোর টাইমস:বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে অংশ নিয়েছে মোট সাতটি দল। দলগুলো হচ্ছে,ঢাকা ডায়নামাইটস, চিটাগং ভাইকিংস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স, খুলনা টাইটান্স, রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স।

৪ নভেম্বর সিলেট-ঢাকার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় এবারের যাত্রা। এবারের আসরে ম্যাচের সংখ্যা ৪৬। প্রথম পর্ব, এলিমিনেটর, প্রথম কোয়ালিফায়ার, দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনাল অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে। আর ভেন্যুর সংখ্যা তিন।

সবমিলিয়ে এবারের বিপিএলে এখন পর্যন্ত ২৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আর ম্যাচগুলোতে বিদেশিদের পাশা-পাশি ব্যাট-বলে আধিপত্য দেখাচ্ছে দেশীয় ক্রিকেটাররা। মূলত ব্যাট হাতে যারা ভালো করছেন তারাই রয়েছেন রান তালিকায় শীর্ষে।

কিন্তু বেশকয়েজন ব্যাটসম্যান রয়েছেন যারা দুর্ভাগ্যক্রমে রান তোলার আগে মাঠ ছাড়তে হয়েছেন।  চলতি বিপিএলে এ তালিকায় শীর্ষে রয়েছেন রাজশাহী কিংসের ব্যাটসম্যান রনি তালুকদার।  ৬ ম্যাচের তিনবারই আউট হয়েছেন শূন্য রানে। এর পরের অবস্থান ঢাকা ডায়নামাইটসের রনি তালুকদারের।  তিনি তিন ম্যাচের দুইবারই ডাক মেরেছেন।  তালিকায় তিনে আবু হায়দার ও চারে সুনীল নারিন। দুইজন দুটি ম্যাচে ডাক মেরেছেন।

দেখে নিন ১০ জনের তালিকা

এ সম্পর্কিত আরও

Shares 2K