Mountain View

ধোবাউড়া বিএনপি নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করলেন সালমান ওমর রুবেল

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৭ at ১০:২৪ পূর্বাহ্ণ

বিশেষ প্রতিনিধি: ধোবাউড়া বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে ধারা মেঘ শিমূল এগ্রো ফিসারীজ মাঠে এ উপলক্ষে আয়োজিত সভায় ধোবাউড়া বিএনপি নেতা বজলুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তরুণ রাজনৈতিক ব্যাক্তিত্ব আলহাজ্ব সালমান ওমর রুবেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধোবাউড়া থানা বিএনপির সদস্য আবু নাঈম বিশ্বাস,আঃ জব্বার,আঃ রশীদ, থানা যুবদলের সহ-সভাপতি কবিরুল ইসলাম, যুবদল নেতা আবু ইউসুফ, ধোবাউড়া থানা ছাত্রদলের সাধারন সম্পাদক সাকুয়াত হোসেন খান, কলেজ শাখার সহ-সভাপতি রফিকুল ইসলাম বুলু, গামারিতলা ইউনিয়ন যুবদলের সভাপতি নজরুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সালমান ওমর রুবেল বলেন, আমি নাসিরাবাদ কলেজের ছাত্র অবস্থায় বিএনপির রাজনীতির সাথে জড়িত। আমি যেহেতু ব্যাবসায়ীক মানুষ তাই ব্যবসার পাশাপাশি দক্ষিণ জেলা বিএনপির রাজনীতিতে আমি বেশী সময় দিয়েছি। রাজনীতিতে আমার সহযোদ্ধা হিসেবে আপনাদের কাছে পেয়ে সত্যিই আমি আনন্দিত। আপনারা জানেন আমি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে যুক্ত থাকার চেষ্টা করি।

বিশেষ করে প্রতি বছর হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় চক্ষু রোগীদের জন্য বিনা মূল্যে চক্ষু ক্যাম্পের আয়োজন করে থাকি। আগামী রবিবার ধোবাউড়া উপজেলায় আবারো চক্ষু ক্যাম্প করবো। আপনারা আমার পাশে থাকলে আমি এই ধোবাউড়া এবং হালুয়াঘাটের মানুষের জন্য আমার সাধ্যমত কাজ করার চেষ্টা করবো। এ সময় ধোবাউড়া উপজেলা বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ হাত উঁচু করে পাশে থাকার কথা জানান। অনুষ্ঠান উপস্থাপনা করেন ধোবাউড়া উপজেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবুল ফজল।

এ সম্পর্কিত আরও