Mountain View

পিএসজি থেকেই বিশ্বসেরা হতে চাই: নেইমার

প্রকাশিতঃ নভেম্বর ২৫, ২০১৭ at ৯:১৮ পূর্বাহ্ণ

বার্সালোনা থেকে বড় স্বপ্ন নিয়ে মেসি-সুয়ারেজের মায়ার বাধন ছিন্ন করে পিএসজিতে যোগ দেন নেইমার। সেখানে থেকেই হতে চেয়েছিলেন বিশ্বসেরা। কিন্তু কিছুদিন না যেতেই কেমন যেন সব উলটপালট হয়ে যায়। খবর বের হয়, প্যারিসে সুখে নেই ব্রাজিল ফরোয়ার্ড। সতীর্থ ও কোচের সঙ্গে বনিবনা হচ্ছে না। এতে ত্যক্তবিরক্ত হয়ে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন ফুটবল সেনসেশন।

ফের সেই গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমার। বললেন, ‘কোথাও যাচ্ছি না। এখানে থেকেই বিশ্বসেরা হতে চাই। আমার সব মনোযোগ এখন তা ঘিরেই।’

গেলো আগস্টে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যান নেই। তারপর থেকেই দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন তিনি। তার ডানায় ভর করে

ফরাসি লিগ ওয়ান ও চ্যাম্পিয়নস লিগে শক্ত অবস্থানে আছে দলটি। লিগ ওয়ানে রয়েছে শীর্ষে এবং দুই ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বের টিকিট কেটে ফেলেছে।

তবু তার পিছু ছাড়েননি সাংবাদিকরা। সেল্টিককে ৭-১ গোলে বিধ্বস্ত করার ম্যাচ শেষে নেইমারের কাছে রিয়ালে যাওয়ার বিষয়ে জানতে চান তারা। সেসময় তাদের এড়িয়ে গেলেও পরে গণমাধ্যমের মুখোমুখি হন ব্রাজিল প্রিন্স এবং জানান স্বপ্নের কথা।

সময়ের সেরা ফুটবলার বলেন, ‘প্রথমে পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিততে চাই। জিততে চাই লিগ ওয়ান কাপ। সর্বোপরি, আমি ব্যালন ডি’অর জিততে চাই। হতে চাই বিশ্বসেরা এবং তা প্যারিসে থেকেই।যথাসময়েই তা আমার হাতে উঠবে বলে মনে করি।

এ সম্পর্কিত আরও