ম্যাচ হারের পর এক তরুণ টাইগারের প্রশংসায় তামিম

প্রকাশিতঃ ডিসেম্বর ১১, ২০১৭ at ১০:০৪ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরু থেকে বেশ ছন্দে থেকে শেষ পর্যন্ত দ্বিতীয় কোয়ালিফায়ারে বাদ পড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রোববার (১০ ডিসেম্বর) ম্যাচটি শুরু হলেও বৃষ্টির বাধায় শেষ অবধি দ্বিতীয় দিনে গড়ায়। তাই বিপিএল কর্তৃপক্ষে সিদ্ধান্ত মোতাবেক আগের দিনের ৭ ওভারের পর থেকে ব্যাটিং শুরু করে রংপুর রাইডার্স।

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে প্রথমে ব্যাটিং করতে নেমে রোববারে বেশ ছন্দময় ব্যাটিং উপহার দেয় রংপুর রাইডার্স। যদিও প্রথম দিনে ক্রিস গেইল ব্যক্তিগত তিন রানের মাথায় আউট হয়ে মাঠ ছাড়েন। তবে স্বদেশীয় জনসন চার্লস ঠিকই নিজেকে চেনান আপন মনে। প্রথম দিনে ২৬ বলে ৪৬ রান নিয়ে অপরাজিত থেকে পরের দিন অর্থাৎ সোমবার ব্যাটিংয়ে নামেন তিনি। এমনকি ৭ ছয় ও ৯ চারে টি-টোয়েন্টি ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরি তুলে নেন চার্লস। যোগ্য সঙ্গী হিসেবে বেশ মারদাঙ্গা ব্যাটিং করেন ব্রেন্ডন ম্যাককালামও। ৭৮ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি। তবে শেষ অবধি ১৯২ রান তুলতে সক্ষম হয় রংপুর।

আর জবাবে খেলতে নেমে ১৫৬ রানে গুটিয়ে যায় কুমিল্লা। দলের হয়ে সর্বোচ্চ রানের ইনিংস খেলেন লিটন দাস। ৩৯ রান তুলেন তিনি। এছাড়া অধিনায়ক তামিম খেলেন ৩৬ রান।

ম্যাচটিতে হারের পর ম্যাচ শেষে কুমিল্লার অধিনায়ক তামিম ইকবাল বলেন, আমরা শেষের দুটি ম্যাচ খারাপ খেলেছি। এছাড়া আমাদের বাকি ম্যাচগুলো ছিল বেশ প্রশংসনী। এজন্য দলের সবাইকে ধন্যবাদ দেন তামিম।এসময় তিনি বাংলাদেশের তরুণ তারকা মেহেদী হাসানের ভূয়সী প্রশংসা করেন। বলেন, সত্যি মেহেদী অসাধারণ।এছাড়াও কুমিল্লা মালিক পক্ষকে ধন্যবাদ জানান তামিম।

এ সম্পর্কিত আরও