মাশরাফির হাতিয়ার হয়ে বিপিএলের ফাইনাল কাঁপাবেন ক্রিস গেইল

প্রকাশিতঃ ডিসেম্বর ১২, ২০১৭ at ৩:২৩ অপরাহ্ণ

 

স্পোর্টস ডেস্ক: দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচে কুমিল্লার বিপক্ষে ব্যাট করার সময় পায়ে চোট পান রংপুর রাইডার্সের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল। ফলে ফিল্ডিংয়ের সময় আর মাঠে দেখা যায়নি ক্যারিবিয়ান এই তারকাকে। মাশরাফির হাতিয়ার হয়ে বিপিএলের ফাইনাল কাঁপাবেন ক্রিস গেইল।

এরপরই প্রশ্ন জাগে ফাইনালে ঢাকার বিপক্ষে খেলতে পারবেন তো গেইল? সংবাদ সম্মেলনে রংপুর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জানালেন, গেইলের ফিট আছে, ফাইনালেও খেলবেন।

কুমিল্লার বিপক্ষে জয়ের পড় সংবাদ সম্মেলনে গেইলের খেলা নিয়ে মাশরাফি বলেন, ‘এই মুহূর্তে অনেকটাই ভালো আছেন গেইল। হাঁটা-চলায় তার কোনও সমস্যা নেই। মঙ্গলবার একটু দৌড়ালেই খেলতে পারবে। হাঁটা-চলাতে কোথাও কোনও সমস্যা হচ্ছে না।’

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচের তৃতীয় ওভারে চোট পান গেইল। মেহেদি হাসানের ওই ওভারের প্রথম বলে শর্ট ফাইন লেগে বল ঠেলে ১ রান নিতে গিয়েছিলেন তিনি। দ্রুত দৌড়ে ক্রিজও পার হতে পেরেছিলেন, কিন্তু মেহেদির থ্রোয়ে বল লাগে তার বাম পায়ের পাতায়।

ফলে ভারসাম্য হারিয়ে পা মচকে যায় ক্যারিবিয়ান তারকার। যদিও এরপর আরও কিছুক্ষণ ব্যাটিং করেন তিনি। কিন্তু ১০ বলে ৩ রান করে আউট হন।

চোট নিয়ে এরপর আর সোমবার ফিল্ডিংয়ে নামেননি গেইল। তার পরিবর্তে অ্যাডাম লিথ পুরো সময় ফিল্ডিং করেন।

এ সম্পর্কিত আরও