‘খালেদা জিয়া-তারেক রহমানের দুর্নীতির জবাব দেবে জনগণ’

প্রকাশিতঃ ডিসেম্বর ১৩, ২০১৭ at ৬:২৬ অপরাহ্ণ

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেছেন, খালেদা জিয়া ও তারেক রহমানের সীমাহীন দুর্নীতির জবাব জনগণ গোপন ব্যালটে দিবে। ক্ষমতার মসনদে বসে দুর্নীতি করে তারা যে সম্পদের পাহাড় গড়েছে এতে শুধু দেশের মানুষ ক্ষতিগ্রস্ত হয়নি আন্তর্জাতিক মহলেও আমাদের দেশের সম্মান হুমকির মুখে পরেছে। তাই জনগণ নৌকার পক্ষে ভোট দিয়ে নৌকার নিরব বিপ্লব সংগঠিত করবে।

বুধবার রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনিত প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝণ্টুর প্রচারণায় অংশগ্রহণকালে তিনি এ সব কথা বলেন।

জাকির হোসাইন বলেন, ‘নৌকার প্রার্থী এ দেশের জনগণের আস্থার ঠিকানা। দেশে যত উন্নয়ন হয়েছে সবই আওয়ামী লীগের সরকারের আমলে হয়েছে। প্রতিনিধি নির্বাচন সচেতন জনগণ কখনই ভুল করবে না।’

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। রংপুরবাসীর প্রতি অনুরোধ থাকবে এই অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিপুল সংখ্যক ভোটে নৌকার প্রার্থীর বিজয় সুনিশ্চিত করুন।

২০১২ সালের ২০ ডিসেম্বর প্রথমবারের মতো রংপুর সিটি করপোরেশনে ভোট হয়। নির্দলীয়ভাবে অনুষ্ঠিত ওই নির্বাচনে জিতে সিটির প্রথম মেয়র হন আওয়ামী লীগ নেতা শরফুদ্দিন আহমেদ ঝন্টু। আগামী ২১ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন হবে। রংপুর সিটি করপোরেশনের এটা হবে দ্বিতীয় নির্বাচন।

এ সম্পর্কিত আরও