ঘন কুয়াশায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

প্রকাশিতঃ ডিসেম্বর ১৩, ২০১৭ at ২:৩২ অপরাহ্ণ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ২০ জন। আহতদের গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার সকালে গোদাগাড়ীর মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজের সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিফজুর রহমান মুন্সী। তিনি আরো বলেন, ‘সম্ভবত ঘন কুয়াশার কারণে বাস দুটির মুখোমুখি সংঘর্ষ হয়েছে।’

পুলিশ জানায়, মহাসড়কে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একতা পরিবহনের সঙ্গে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী হৃদয় পরিবহন বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হৃদয় পরিবহনের চালকের সহকারী (হেলপার) হারুনুর রশিদ নিহত হন। তাঁর বাড়ি নওগাঁর সাপাহার উপজেলার টিলাদিঘি গ্রামে।

আহতদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালে নেওয়ার পথে আছিয়া খাতুন নামের এক নারী মারা যান। তিনি রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক মো. আসাদুজ্জামানের মা।

এ সম্পর্কিত আরও