রেকর্ডের সামনে দাড়িয়ে রিয়াল মাদ্রিদ

প্রকাশিতঃ ডিসেম্বর ১৩, ২০১৭ at ৩:১০ অপরাহ্ণ

এবার আরেকটি রেকর্ডের হাতছানি রিয়াল মাদ্রিদের সামনে। প্রথম দল হিসেবে দুইবার ফিফা ক্লাব বিশ্বকাপের ফাইনালে খেলার হাতছানি রিয়ালের সামনে। আজ দ্বিতীয় সেমিফাইনালে আরব আমিরাতের ক্লাব আল জাজিরার মুখোমুখি হবে তারা। আরব আমিরাতের জায়েদ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে রাত ১১টায়। সরাসরি দেখানে নিও স্পোর্টস চ্যানেল ও নিও প্রাইম চ্যানেল। এর আগে ২০১৪ ও ২০১৬ সালে এই ট্রুনামেন্টের শিরোপা জিতে রিয়াল মাদ্রিদ। দলের হয়ে ফর্মে ফিরেছে রোনালদো বেনজামারা। কার্ড সমস্যা থেকে বেড়িয়ে এই ম্যাচের জন্য তৈরি রামোস। আজও রিয়াল মাদ্রিদের ফর্মেশন হতে পারে ৪-৪-২।

রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান বলেন, ‘দলের সবাই দারুণ ফর্মে আছেন। সত্যি বলতে আমার মনে হয় খারাপ সময় পার করে এসেছ রিয়াল। তবে কন্ডিশনের বিবেচনায় ম্যাচটি নিশ্চিত রুপেই কঠিন হচ্ছে আমাদের জন্য। ‘

এদিকে নিজেদের ইতিহাসের সবেচয়ে বড় ম্যাচ নিয়ে রোমাঞ্চিত আল জাজিরা ক্লাবটি। প্লে অফের ম্যাচে অকল্যান্ড সিটির পর কোয়ার্টার ফাইনালে ম্যাচে ১-০ গোলে তারা হারিয়েছে এএফসি কাপ জয়ী জাপানের রেড ডায়মন্ডকে। দলের সবচেয়ে বড় তারকা মিসরীয় মিডফিল্ডার আব্দুর রহমান ও ব্রাজিলিয়ান ডিফেন্ডার জোয়াও কার্লোস। আরব আমিরাতের বর্তমান লিগ চ্যাম্পিয়ন আল জাজিরা। নিজেদের ফুটবল ইতিহাসের সবচেয়ে বড় ম্যাচে তাই স্বপ্নকে আরো রাঙ্গাতে তৈরি ক্লাবটির তারকারা।

এ সম্পর্কিত আরও