মুস্তাফিজ ভক্তদের জন্য বড় দুঃসংবাদ!

প্রকাশিতঃ ডিসেম্বর ১৪, ২০১৭ at ৭:১৫ অপরাহ্ণ

বাংলাদেশ ক্রিকেটের কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান ভক্তদের জন্য দু:সংবাদ। আজ থেকে শুরু হওয়া আলোচিত ১০ ওভারের ক্রিকেট ম্যাচ ‘টি টেন ক্রিকেট টুর্নামেন্ট’সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে রাত ১০ টার ম্যাচে খেলতে পারছেন না মুস্তাফিজ। ৪ দিন ব্যাপী এই টুর্নামেন্ট চলবে ১৪ ডিসেম্বর থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত।

জমজমাট টি টেন ক্রিকেট আসরের সবগুলো ম্যাচ দুবাইয়ে অনুষ্ঠিত হবে। ১০ ওভারের এই ক্রিকেট টুর্নামেন্টের নিলামে ইতোমধ্যে দল পেয়েছেন ৩ বাংলাদেশি
ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুস্তাফিজুর রহমান।
এই ৩ ক্রিকেটারের মধ্যে সাকিবকে দলে ভিড়িয়েছে কেরালা কিংস। তামিমকে নিলাম থেকে কিনে নিয়েছে পাখতুন। কাটার মাস্টার খ্যাত পেসার মুস্তাফিজুর রহমান আছেন বেঙ্গল টাইগার্সে।

তবে টুর্নামেন্ট ঘনিয়ে আসার পর একটি অপ্রত্যাশিত সংবাদ পেলেন মুস্তাফিজের সমর্থকরা। সাকিব ও তামিম আসরটিতে খেলার জন্য এনওসি (অনাপত্তিপত্র) পেলেও তা জোটেনি মুস্তাফিজের কপালে।

গত এক বছর ধরে মুস্তাফিজকে বেশ ভোগাচ্ছে ইনজুরি। এই ইনজুরির কারণে চলতি বিপিএলের শুরুতেও খেলতে পারেননি। পরবর্তীতে নিজ দল রাজশাহী কিংসে যোগ দিতে পারলেও নিজের ছন্দে ছিলেন না। আর এই সবকিছু বিবেচনায় রেখেই মুস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়া আরেকটু বৃদ্ধি করতে তাকে টি-টেনে খেলার অনাপত্তিপত্র দেয়নি বিসিবি।

এ সম্পর্কিত আরও