A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / সারাদেশ / ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১৫ কিলোমিটার দীর্ঘ যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১৫ কিলোমিটার দীর্ঘ যানজট

নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে মেঘনা সেতু পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।পুলিশ জানায়, আজ (শুক্রবার) সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজ, কাঁচপুর বাসস্ট্যান্ড, মদনপুর ও মেঘনা ব্রিজএলাকায় যানজট লাগতে শুরু করে। ধীরে ধীরে মোগরাপাড়া, লাঙ্গলবন্দ, মদনপুর, নয়াপুর, কাঁচপুর, শিমরাইল, মৌচাক, সানারপাড় ও সাইনেবোর্ড এলাকায়ও যানজট সৃষ্টি হয়।

এতে চট্টগ্রাম ও সিলেট বিভাগের ১৮ জেলার৩৩টি প্রধান রুটের দূরপাল্লার যাত্রী বাহীবাসসহ শত শত যান আটকে পড়েছে। যাত্রীরা জানান, ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় আটকে থেকে তাদের অসুস্থ হওয়ার অবস্থা।কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. কায়ুম আলী সরদার ও সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম জানান, বিজয় দিবসের ছুটির কারণে ও শুক্রবার হওয়ায় মহাসড়কে যানবাহনের চাপ বেড়েছে কয়েকগুণ। আবার ওভারটেক ও মেঘনা সেতুতে টোল আদায়ে ধীরগতির কারণে যানজট তীব্র আকার ধারণ করেছে।

এ সম্পর্কিত আরও

Check Also

কিশোরীর বাড়িতে ঢুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কিশোরীকে বাড়িতে ঢুকে ধর্ষণের ঘটনায় নির্যাতিতার চিৎকারে স্থানীয়রা এক যুবককে আটক করে । …