বিয়ের অনুষ্ঠানে গিয়ে লাশ হলো চার যুবক

প্রকাশিতঃ ডিসেম্বর ১৫, ২০১৭ at ৯:৪০ অপরাহ্ণ

বিয়ের অনুষ্ঠান শেষে প্রাইভেটকারযোগে চার যুবক সিলেটের টুকেরবাজারে আসছিলেন। পথিমধ্যে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ওই চার যুবক।

শুক্রবার বেলা ৫টার দিকে ছাতক-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের তাজপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সিলেটের বিশ্বনাথ উপজেলার মাহতাবপুর গ্রামের বাসিন্দা গিয়াস উদ্দিনের ছেলে তোফায়েল আহমদ (২৭), সিলেটের জালালাবাদ থানার টুকেরবাজার (শেখপাড়া) গ্রামের সোহরাব আলীর ছেলে রাজু আহমদ (৩৫) ও একই গ্রামের ফজলুল হকের ছেলে তায়েফ আহমদ (২৭) এবং ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকার বাসিন্দা শাহজাহান মিয়া (৩০)।

ছাতক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছাতক পৌর শহরে একটি বিয়ের অনুষ্ঠান শেষে প্রাইভেটকারযোগে চার যুবক সিলেটের টুকেরবাজারে আসছিলেন। পথিমধ্যে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের তাজপুর এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই চার যুবক নিহত হন। খবর পেয়ে পুলিশ তাদের লাশ উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ সম্পর্কিত আরও