গৌরীপুরে ফের পেট্রোল বোমা হামলা, আহত ২

প্রকাশিতঃ ডিসেম্বর ১৬, ২০১৭ at ১১:৫০ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুরে ফের পেট্রোল বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে অটোরিকশা চালকসহ দুইজন আহত হয়েছেন। আহতরা হলেন, চালক মতি মিয়া ও ধান ব্যবসায়ী রফিকুল ইসলাম।

শনিবার (১৬ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার অচিন্তপুর ইউনিয়নের শাহগঞ্জ বাজারে দুবৃর্ত্তরা এই হামলা চালায়। স্থানীয়দের সহযোগিতায় আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হলে গুরুতর আহত মতি মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক।

আহত চালক মতি মিয়া বলেন, রাতে শাহগঞ্জ বাজারে বসেছিলাম। এরপর একটি মিছিল শুরু হলে আমি গাড়ি নিয়ে চলে যাওয়ার সময় ইউনিয়ন পরিষদের ছাদ থেকে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার সৈয়দা মাকনুন হৃদি বলেন, মতি মিয়ার পা শরীরের বিভিন্ন অংশের ২০% ঝলসে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর রফিকুলের বাম পা সামান্য ঝলসে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহম্মদ বলেন, পেট্রোল বোমা হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের খুঁজে বের করার চেষ্টা চলছে। তবে বোমা ৪টা না ৫ টা নিক্ষেপ করা হয়েছে তা সঠিক বলা যাচ্ছে না।

ইউএনও মর্জিনা আক্তার বলেন, পেট্রোল বোমা হামলার খবর পেয়ে পুলিশকে দ্রুত ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও