ঘিওর প্রেসক্লাবের উদ্যোগে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিতঃ ডিসেম্বর ১৬, ২০১৭ at ১০:৫২ অপরাহ্ণ

এম আজাদ হোসেন,মানিকগঞ্জ প্রতিনিধি:মহান বিজয় দিবস বাংলাদেশের সবচেয়ে বড় প্রাপ্তির দিন। বিজয়ের উৎসবে মেতেছে দেশের মানুষ।

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপন করা হচ্ছে বিজয় দিবস, ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে ৩০ লাখ শহীদের আত্মত্যাগ, দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত এই বিজয়ের দিনটিতে আনন্দের পাশাপাশি বেদনাও আছে বাঙালির বুকে। বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় জাতি স্মরণ করছে জানা-অজানা সেই সব শহীদদেরকে,যাদের আত্মত্যাগের বিনিময়ে এসেছে এই স্বাধীনতা।

কবির ভাষায় এ জীবন তরী দিতে হবে পারি ভয় নাই ওরে ভয় নাই নিঃশেষে প্রাণ যে করিবে দান ক্ষয় নাই তার ক্ষয় নাই। মহান বিজয় দিবসে ঘিওর প্রেসক্লাবের পক্ষ থেকে শনিবার সকালে কলেজ ক্যাম্পাসে অবস্থিত শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন সাংবাদিকরা।

এসময় উপস্থিত হয়ে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন, ঘিওর প্রেসক্লাবের সভাপতি মোঃ আনোয়ারুল হক, সাধারণ সম্পাদক রামপ্রসাদ সরকার দিপু ,যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পদক মোঃ শফি আলম, সদস্য, মোঃ সিদ্দিকুর রহমান,ইকবাল হোসেন,হানিফ মোল্লা,সুরেশ চন্দ রায়,আবুল কালাম আজাদ,প্রমুখ।

পরে ঘিওর প্রেসক্লাবে বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঘিওর প্রেসক্লাবের সভাপতি মো: আনোয়ারুল হক।

এ সম্পর্কিত আরও