বিজয়ের দিনে ছাত্রলীগ নেতা খুন

প্রকাশিতঃ ডিসেম্বর ১৭, ২০১৭ at ১২:১৯ পূর্বাহ্ণ

বিজয় দিবসের অনুষ্ঠানে অংশ নেওয়া শেষে বাড়ি ফেরার পথে যশোরের ঝিকরগাছায় ছাত্রলীগ নেতা মিলন হোসেন (২৬) খুন হয়েছেন। শনিবার দুপুর আড়াইটার দিকে ঝিকরগাছা উপজেলা শহরের পূজামন্ডপের পাশে দুর্বৃত্তরা তাকে ছুরি মারে। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

নিহত মিলন ঝিকরগাছা শহরের কাটাখাল এলাকার আলম হোসেনের ছেলে। মিলনকে হত্যার প্রতিবাদে বিকেলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসা পক্ষের নেতাকর্মীরা ঝিকরগাছা বাজারে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

নিহতের খালাতো ভাই মিজানুর রহমান বলেন, ‘মিলন হোসেন শহীদ মশিয়ূর রহমান ডিগ্রি কলেজ থেকে লেখাপড়া শেষ করেছেন। তিনি ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের নেতা। শনিবার বিজয় দিবসের কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তিনি। বেলা আড়াইটার দিকে কর্মসূচি শেষ করে বাড়ি ফেরার পথে পূজামন্ডপের কাছে দুর্বৃত্তরা তাকে ছুরি মারে। তাকে উদ্ধার করে যশোর হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।’

ডাক্তার কল্লোর কুমার সাহা বলেন, ‘হাসপাতালে আনার আগেই মিলন হোসেন মারা গেছেন। ধারণা করা হচ্ছে, পেটে ছুরি মারার কারণে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।’

ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মোহাম্মাদ মাসুদ করিম বলেন, ‘শুনেছি পূজামন্ডপের কাছে ছুরিকাঘাতে আহত মিলন হাসপাতালে মারা গেছে। পুলিশ হত্যার কারণ উদঘাটন ও হত্যাকারীদের আটকের চেষ্টা করছে।

এ সম্পর্কিত আরও