সোনারগাঁওয়ে কাভার্টভ্যান চাপায় শিশু নিহত

প্রকাশিতঃ ডিসেম্বর ১৭, ২০১৭ at ৭:১০ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাভার্টভ্যান চাপায় নূহা (৪) নামের শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু প্রতাপের চর গ্রামের আবুল হোসেনের ভাড়াটিয়া রিপন মিয়ার মেয়ে। রবিবার সকালে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের প্রতাপেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নূহা সকাল ১০টার দিকে তার নানীর সাথে রাস্তার পাশে দাড়িয়ে ছিল। এ সময় একটি কোম্পানির কাভার্ডভ্যান এসে রাস্তার পাশে দাড়িয়ে থাকা নূহাকে চাঁপা দিলে সে মারাত্মকভাবে আহত হয়। পরে হাসপাতালে নেয়ার পথে নূহা মারা যায়।

নূহা নিহত হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী মেঘনা নিউ টাউন প্রতাপের চর সড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখে। এসময় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এলাকাবাসী ঘাতক কাভার্টভ্যান ও রাস্তার পাশে দাড়িয়ে থাকা কয়েকটি ট্রাক ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিয়ে পরিস্থিতি শান্ত করে।

এলাকাবাসীর অভিযোগ, রাস্তার দু’পাশে বাড়িঘর থাকা সত্ত্বেও কোম্পানির গাড়িগুলো বেপরোয়া গতিতে চলাচলের কারণে প্রতিদিনই কোন না কোন দুর্ঘটনা ঘটিয়েই চলছে। কোম্পানির বিরুদ্ধে সাধারণ মানুষ প্রতিবাদ করলে চাঁদাবাজির মামলাসহ নানাভাবে হয়রানী করে থাকে। এতে স্থানীয় প্রশাসনও কোম্পানির পক্ষে কাজ করে থাকে।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকাবাসীকে বিচারের আশ্বাস দিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও