A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / ক্যাম্পাস / অবশেষে জাবিতে শীতের ছুটি শুরু ২৪ ডিসেম্বর চূড়ান্ত

অবশেষে জাবিতে শীতের ছুটি শুরু ২৪ ডিসেম্বর চূড়ান্ত

 

অাদ্রিয়ান অরিত্র,জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শীতকালীন ছুটি ২৪ ডিসেম্বর ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

 

অাজ ১৮ ডিসেম্বর (সোমবার) বিকেল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার রহিমা কানিজ সাংবাদিকদের বলেন, পূর্বনির্ধারিত শীতকালীন ছুটি পরিবর্তন করে ২৪ডিসেম্বর করা হয়েছে।আগামী ২৪ ডিসেম্বর (রবিবার) থেকে শীতকালীন ছুটি শুরু হয়ে চলবে ৪ জানুয়ারী (বৃহস্পতিবার) ২০১৮ পর্যন্ত।

তিনি আরও বলেন, ছুটি চলাকালীন অবস্থায় সকল ধরণের ক্লাস, পরীক্ষা বন্ধ থাকবে।আগামী ৭ জানুয়ারী ২০১৮ থেকে যথারীতি সকল ক্লাস, পরীক্ষা পুনরায় শুরু হবে।

উল্লেখ্য আসন্ন ৩০ ডিসেম্বর (শনিবার) অনুষ্ঠিত হতে যাওয়া সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব নির্ধারিত শীতকালীন ছুটি চলতি মাসের ২৪ তারিখ থেকে শুরু হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে আগামী বছরের জানুয়ারি মাসের ২১ তারিখ করার সিন্ধান্ত নিয়েছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন।যার পরিপ্রেক্ষিতে ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে তীব্র ক্ষোভ এবং সমালোচনা চলে।বিশেষকরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ নিয়ে তীব্র নিন্দা এবং প্রতিবাদ করে শিক্ষার্থীরা।

 

তারই ফলশ্রুতিতে শিক্ষার্থীদের সকল প্রকার অসুবিধা বিবেচনা করে অবশেষে বিশ্ববিদ্যালয় প্রশাসন আগামী ২৪ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারী পর্যন্ত শীতকালীন ছুটি ঘোষণা করেছে।

এ সম্পর্কিত আরও

Check Also

কুবিতে যৌন হয়রানি: ছাত্রীকে সহকারী প্রক্টরের হুমকি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) দুই ছাত্রীকে এক শিক্ষকের যৌন হয়রানির অভিযোগ উঠিয়ে নিতে ভুক্তভোগী এক ছাত্রীকে …