আফ্রিদিদের উড়িয়ে ফাইনালে মালিকরা

প্রকাশিতঃ ডিসেম্বর ১৮, ২০১৭ at ১২:৩৮ পূর্বাহ্ণ

পাঞ্চাব লিজেন্ডস-বনাম পাখতুনসের মধ্যকার অনুষ্ঠিত সেমিফাইনালে তামিমদের পাখতুনসকে ৯ উইকেটে হারিয়ে বড় জয় নিয়ে ফাইনালে চলে গেল মালিকের পাঞ্চাব লিজেন্ডেস। ১৩০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই মারমার কাটকাট ব্যাটিং করতে থাকেন লুক রঞ্ছি। তার সাথে সঙ্গ দেন শোয়েব মালিক। রঞ্চি ৩৪ বলে ৬০ এবং মালিক ১৭ বলে ৪৮ রান করেন। এই জয়ের ফলে স্বপ্ন ভঙ্গ হল তামিম-আফ্রিদিদের। ১০ ওভারে ১৩০ রানের টার্গেটে খেলতে নেমে মাত্র ১ উইকেট হারিয়ে ১৩২ রান করে পাঞ্চাব লিজেন্ডস।

ফাইনালে কেরালা কিংসের বিপক্ষে লড়বে পাঞ্চাব লিজেন্ডস। আজ বাংলাদেশ সময় রাত ১২.৩০ মিনিটে মাঠে নামবে দুই দল। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন।

এর আগে টি-টেন ক্রিকেট লিগের সেমিফাইনালে পাঞ্চাব লিজেন্ডেসের বিপক্ষে মাঠে নামে আফ্রিদি-তামিমদের পাখতুনস। আফ্রিদি টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

ওপেনিংয়ে নেমে আবারো ঝড় তুলেন তামিম ইকবাল এবং আহমেদ শেহজাদ। তামিম ৯ বলে ১৭ রান করে ফিরেন। শেহজাদ ২৮ বলে ৫৮ রান করে ফিফটি তুলে নেন। এর মধ্যে ৬ টি চার এবং ৪ টি ছক্কার মার রয়েছে। শেহজাদের সাথে ঝড় তুলেন আফ্রিদিও। তিনি ৫ ছক্কার মাধ্যমে ১৬ বলে ৪১ রান করেন। পাখতুনের সংগ্রহ দাড়ায় ৪ উইকেট হারিয়ে ১০ ওভারে ১২৯ রান। পরবর্তী আপডেটের জন্য গো নিউজের সাথেই থাকুন। পাঞ্চাব লিজেন্ডেসের পক্ষে ২ উইকেট নেন রবি বোপারা।

এ সম্পর্কিত আরও