কান্নায় ভেঙ্গে পড়ে চ্যালেঞ্জ ছুঁড়লেন নাফিজা, আর যা বললেন

প্রকাশিতঃ ডিসেম্বর ১৮, ২০১৭ at ১২:১৯ অপরাহ্ণ

সদ্য শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল), যেখানে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন রংপুর রাইডার্স। আর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচেই বিদায় নিয়েছিলেন ২০১৫ বিপিএল চ্যাম্পিয়ন কুমিল্লা ভেক্টোরিয়ান্স। যদিও ১২ ম্যাচ খেলে ৯টিতে জয় পায় গ্রুপ পর্বে পয়েন্টে শীর্ষে ছিলেন এই দল।

এদিকে গতকাল বিকালে কুমিল্লার সদর দক্ষিণের একটি রেস্তোরাঁয় কুমিল্লা জেনিস একাডেমী কাপ ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি উন্মোচন উপলক্ষে আয়োজিত সাংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ভেক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য দান কালে নাফিজা কামাল বলেন, “আগামীতে চ্যাম্পিয়ন হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, এটা আমার চ্যালেঞ্জ। এই কাপ আবার কুমিল্লায় ফিরিয়ে আনবো। ”

বক্তব্যদানের সময় সদ্য সমাপ্ত বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়ে তিনি বলেন, ” নিয়মানুযায়ী আমাদের ফাইনাল খেলার কথা। কিন্তু হয়নি। বিপিএলের ৯টি খেলায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স জিতেছে। পয়েন্টে শীর্ষে থাকলেও আমরা ফাইনালে যেতে পারিনি, অনাকাঙ্ক্ষিত মানসিক চাপ ছিল। আমাদের দলের অধিনায়ক তামিম চাপে ছিল।

তাকে শোকজ করা হয়েছিল। শোকজের জবাব দেওয়ার কথা চিন্তে করে টেনশন নিয়ে তাকে মাঠে খেলতে হয়েছে। আমাদের কোচকেও জবাবদিহি করতে হয়েছে। ওই খেলায় আমাদের সামনে দুটি অপশন ছিল। হয় খেলেন, নয়তো মাঠ ছেড়ে চলে যান। এই টিম চালানো অনেক কষ্টের। মাঠের বাইরেও আমাদের লড়াই করতে হয়েছে।

এ সম্পর্কিত আরও