A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / খেলাধুলা / মেসির ‘দুঃখের’ নাম বারপোস্ট!

মেসির ‘দুঃখের’ নাম বারপোস্ট!

রোববার স্প্যানিশ লা লিগায় দেপোর্তিভো লা করুনাকে ৪-০ গোলে বিধ্বস্ত করে বার্সেলোনা। তবে জয়ের ব্যবধানটা আরো বড় হতে পারতো। লিওনেল মেসির শট তিন-তিনবার বারপোস্টে লেগে ফিরে আসে। ভাগ্যের ছোঁয়া না পাওয়ায় দেপোর্তিভোর বিপক্ষে গোল পাননি মেসি।

চলতি মৌসুমে এই নিয়ে ১৪ বার মেসির শট ক্রসবারে লেগে ফিরে আসে। রোববার আর্জেন্টাইন তারকার একটি শট পোস্টে লেগে ফিরে আসলে ফিরতি বলে দারুণ ফিনিশিংয়ে গোল করেন জর্ডি আলবা্

একই ম্যাচে জর্ডি আলবার একটি শটও পোস্টে লেগে ফিরে আসে। অবশ্য ফিরতি বলে আলতো শটে গোল করেন পাওলিনহো। চলতি মৌসুমে সবমিলিয়ে ২৬টি ম্যাচ খেলা বার্সেলোনার ঠিক ২৬টি শট পোস্টে লেগে ফিরে আসে।

বারপোস্ট লিওনেল মেসিকেই সবচেয়ে বেশি হতাশ করেছে। আর্জেন্টাইন সুপারস্টারের ১৪টি শট পোস্টে লেগে ফিরে আসে। এছাড়া সুয়ারেজের চারটি, জেরার্ড পিকের তিনটি, পাওলিনহোর দুটি এবং ইভান রাকিটিচ, জেরার্ড ডেউলেফিউ এবং আলবার একটি করে শট পোস্টে লেগে ফিরে আসে।

অবশ্য দেপোর্তিভোর বিপক্ষে বারপোস্ট হতাশ করলেও গোলের সুবর্ণ সুযোগ মিস করেন মেসি। খেলার ৭০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করার সুযোগ পান কিং লিও। তবে তার নেয়া শট প্রতিপক্ষ দলের গোলরক্ষক রুখে দেন।

এ সম্পর্কিত আরও

Check Also

ক্র্যাচকে বিদায় জানালেন নেইমার

কিছুদিন আগেই সাংবাদিকদের সঙ্গে আলাপে নেইমার জানান তার চূড়ান্ত অবস্থা জানা যাবে আগামী ১৭ ফাইনাল …