Mountain View

প্রস্তুতি ম্যাচে এনামুল বিজয়ের চার-ছক্কা তাণ্ডব

প্রকাশিতঃ জানুয়ারি ১১, ২০১৮ at ৮:৩১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক, বিডি টোয়েন্টিফোর টাইমস :গতকাল বুধবার লাইটের আলোয় মিরপুর শেরে ই বাংলা স্টেডিয়ামের পিচের কন্ডিশন ঠিক করে প্রস্তুতি ম্যাচ খেলেছিলেন বাংলাদেশ দলের সদস্যরা। আসল লক্ষ্য ছিল ত্রিদেশীয় সিরিজের আগে কঠিন চ্যালেঞ্জের মুখে নিজেদেরকে পরীক্ষা করে নেয়া।দ্বিতীয় ইনিংসে ২৮৫ রান তাড়া করতে হবে, এমন লক্ষ্য নির্ধারণ করে নেমেছিল বাংলাদেশ দলের সদস্যরা।

মুশফিকুর রহিম ও এনামুল হক বিজয় সেঞ্চুরি পার্টনারশিপ গড়েছেন। এই দুই ব্যাটসম্যানের ব্যাটে ভর করেই ৪৯ তম ওভারে লক্ষ্য ছাড়িয়ে যায় মুশফিকরা।শুরুতে তামিম ইকবাল ও মোহাম্মদ মিঠুন দ্রুত ফিরে গিয়েছিল। তবে তামিমের সঙ্গী বিজয় সাবলীল ব্যাটিং করেন।

প্রান্ত বদল করে খেলেছেন নিয়মিত। উইকেটের চারপাশে বাউন্ডারি হাঁকিয়েছেন তিনি।মুশফিক খেলেছেন চেনা মুশফিকের মত। বোলারদের কোন রকম সুযোগ না দিয়ে খেলেছেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান। মুশফিক ফিফটি হাঁকিয়ে মুস্তাফিজের বলে আউট হলেও বিজয় নব্বইয়ের ঘরে পৌঁছে স্বেচ্ছায় অবসরে যান।

পরে ব্যাট করতে নামা নাসির হোসাইন উল্লেখযোগ্য স্কোর গড়তে ব্যর্থ হন। তবে মোহাম্মদ সাইফুদ্দিন শেষের দিকে বড় শট প্রদর্শনী দেখিয়েদেন। বোলারদের মধ্যে স্পিনার সানজামুল হক নিয়ন্ত্রিত বোলিংয়ে তিন উইকেট শিকার করেন।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।