Mountain View

হালুয়াঘাটে ২ যুবক খুনের ঘটনায় প্রধান আসামী রাজীব আটক

প্রকাশিতঃ জানুয়ারি ১৬, ২০১৮ at ৮:০৭ অপরাহ্ণ

মিশু, বিশেষ প্রতিনিধি : হালুয়াঘাটে ৬ জানুয়ারি সন্ধ্যায় সাহাপাড়া নামক স্থানে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে কলেজছাত্র আকাশ ও সৌরভ খুনের ঘটনায় ৯ দিন পর এজাহারভূক্ত প্রধান আসামী রাজীবকে সোমবার দিবাগত রাতে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জামালপুর জেলার ইসলামপুর থানা এলাকার রেলকোলনী থেকে হালুয়াঘাট থানার ওসি কামরুল ইসলাম মিঞা’র নেতৃত্বে এস আই হুমায়ুন, এএস আই মাহাবুবসহ সঙ্গীয় ফোর্স ইসলামপুর থানা পুলিশের সহযোগীতায় আটক করেন।

পরে থানা পুলিশ আটক রাজীবের তথ্যমতে জোড়া খুনে ব্যবহৃত ছুরিটি সাহাপাড়া নামকস্থান থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রাজীবকে জামালপুর জেলার ইসলামপুর থানা এলাকা থেকে আটক করা হয়েছে। পাশাপাশি রাজীবের তথ্যমতে জুড়া খুনে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।

এখন পর্যন্ত অত্র মামলার দু’জন আসামীকে আটক করা হয়েছে।অন্যান্য আসামীদেরকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত রাজীবকে আদালতে প্রেরণ করেছেন। অন্যান্য আসামীদেরকে শিঘ্রই আটক করা হবে বলেও জানান। উল্লেখ গত ৬ জানুয়ারী, ব্যাডমিন্টন খেলা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে উপজেলার পৌর শহরের পূর্ব কাচারি পাড়া গ্রামের অধ্যাপক মজিবর রহমানের পুত্র কলেজ ছাত্র আকাশ (২৪) ও কাচারী পূর্বপাড়া গ্রামের আনোয়ার হেসেন এর পুত্র সৌরভ (২৩) ছুরিকাঘাতে নিহত হয়েছেন এবং পূর্ব কাচারীপাড়া গ্রামের শফিকুল ইসলাম রতন এর পুত্র শূন্য (২২) আহত হয়।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।