Mountain View

মারাত্মক বিপদের হাত থেকে বাঁচলেন শোয়েব মালিক

প্রকাশিতঃ জানুয়ারি ১৭, ২০১৮ at ১২:২৫ অপরাহ্ণ


বড় রকমের দুর্ঘটনা ঘটে যেতে পারত ক্রিকেটমাঠে। ভাগ্যদেবী শোয়েব মালিকের সঙ্গে আছেন বলে অল্পের উপর দিয়ে ব্যাপারটা গিয়েছে। নাহলে কী যে হত! শিউরে উঠছেন ক্রিকেটপাগলরা।
হ্যামিল্টনে অনুষ্ঠিত চতুর্থ ওয়ানডের ঘটনা। পাক-ইনিংসের ৩২-তম ওভারের দ্বিতীয় বলে সিঙ্গল নেওয়ার চেষ্টা করেছিলেন শোয়েব মালিক। অন্য প্রান্তে ছিলেন মহম্মদ হাফিজ। সিঙ্গল নেওয়া সম্ভব নয় দেখে শোয়েব মালিককে ফিরিয়ে দেন হাফিজ।

জীবন ফিরে পাওয়ার মরিয়া চেষ্টা করেন শোয়েব। সেই সময়ে কভার থেকে থ্রো করেন কিউয়ি কলিন মানরো। তাঁর ছোড়া বল সরাসরি মালিকের মাথায় আঘাত করে।
মালিকের মাথায় আঘাত করা বলটা ফাইন লেগ দিয়ে বাউন্ডারিতে পৌঁছে যায়। তার জন্য চার রান পাওয়া গেলেও তখনকার মতো সবার মুখ ফ্যাকাসে হয়ে গিয়েছিল।

মালিকের মাথায় ছিল না হেলমেট। মানরোর ছোড়া বলের আঘাতে মাটিতে শুয়ে পড়েন শোয়েব। কিউয়ি ক্রিকেটাররা ছুটে আসেন মালিকের কাছে। প্রাক্তন পাক অধিনায়ক তখন মাটিতে লুটিয়ে পড়েছেন। দ্রুতই অবশ্য নিজেকে সামলে নেন দীর্ঘদিনের অভিজ্ঞ এই ক্রিকেটার। এই ঘটনার ঠিক চার বল পরেই আউট হয়ে যান মালিক। আউট হওয়ার পরে শোয়েবকে পরীক্ষা করা হয়। তিনি ঠিক আছে বলেই জানানো হয় পাকিস্তান শিবির থেকে।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।