Mountain View

তাড়াশ প্রেসক্লাবে তালাঃ অভিযোগের তীর আংগুল এমপি মিলনের দিকে

প্রকাশিতঃ জানুয়ারি ২০, ২০১৮ at ১২:২৭ অপরাহ্ণ

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
আজ ২০ জানুয়ারী, শনিবার সিরাজগঞ্জের তাড়াশ প্রেসক্লাবের দ্বী-বাষির্কী নির্বাচনের কথা থাকলেও শেষ পর্যন্ত এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না বলে জানা গেছে, এবং আমজাদ হোসেন মিলনের পছন্দের প্রার্থীর নিশ্চিত পরাজয় হবে বিধায় প্রেসক্লাবের অফিসে তালা লাগানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।

উক্ত নির্বাচনে সাধারন সম্পাদক প্রার্থী ও খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি আশরাফুল ইসলাম রনি জানান- “এমপি আমজাদ হোসেন মিলনের নির্দেশে সিরাজগঞ্জের তাড়াশ প্রেসক্লাবের প্রধান ফটকে ও ভেতরে তালা দিয়েছে তার লোকজন, আজ ২০ জানুয়ারী প্রেসক্লাবে নির্বাচন অনুষ্ঠিত হবে, কিন্ত এমপির মনোনিত প্রার্থীর পরাজয় নিশ্চিত ভেবে শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাবে তালা দেয়া হয়, সারাদেশে সকল সাংবাদিক ও গনমাধ্যম কর্মীদের আহবান জানাচ্ছি যে, এর প্রতিবাদে সকলে মানববন্ধন ও জরিতদের বিচার দাবী করছি”।

এই বিষয়ে আমজাদ হোসেন মিলন এমপি জানান –“ আমি প্রেসক্লাবের কেউ নই। ফলে আমি প্রেসক্লাবে তালা দিয়েছি কথাটি সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট”।

প্রসংগত –এমপি আমজাদ হোসেন মিলনের জামাতা গোলাম রব্বানী সুর্য উক্ত নির্বাচনে সভাপতি প্রার্থী ও বর্তমানে সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। ছাত্রদলের সাবেক এই নেতা গোলাম রব্বানী সুর্যের বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি নিয়ে বিভিন্ন পত্রিকায় ব্যাপক সংবাদ প্রকাশিত হয়েছে।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।