Mountain View

নেইমার-রোনালদো একসাথে রিয়ালের জার্সিতে!

প্রকাশিতঃ জানুয়ারি ২০, ২০১৮ at ১২:৫৯ অপরাহ্ণ


সময়টা ভালো যাচ্ছে না রোনালদো ও রিয়াল মাদ্রিদের। স্পানিশ লা লিগায় গোলখরায় ভুগছে রোনালদো। তার দল পড়ে আছে টেবিলের চার নম্বর স্থানে। তাই এই অবস্থা থেকে উত্তরনের জন্য রোনালদোর পরিবর্তে নেইমারকে চায় স্পানিশ দলটি। তবে সেখানেও রয়েছে বাধা। সেটা দুই সেরা প্লেয়ারের লড়াই। কারন রোনালদো ও নেইমার দুই দলের দুই সেরা তারকা। রিয়াল মাদ্রিদে ফ্রিকিক ও পেনাল্টি নেন রোনালদো। পিএসজিতে নেন নেইমার। তাই দুই তারকার ইগোর লড়াইয়ে কেউই তো কাউকে দিবেনা ছাড়।

কারন, রিয়াল মাদ্রিদে নেইমার রোনালদোর ছায়া হয়ে থাকার জন্য আসবে না। এই ছায়া থেকে বেড় হওয়ার জন্যই তো বার্সা থেকে পিএসজিতে পাড়ি জমিয়েছেন নেইমার। আর এই কথাটি ভালো ভাবেই জানেন বলেই রোনালদোকে বিক্রি করে নেইমারকে কেনার চিন্তা করছেন পেরেজ।

তবে এই বিষয়টিকে মানতে নারাজ প্রেডার্গ মিজাটোভিক। রিয়াল মাদ্রিদের সাবেক এই ফরোয়ার্ড বলেন, আমি কোন সমস্যা দেখছিনা যদি রোনালদো এবং নেইমার একসাথে সান্তিয়াগো বার্নাবুতে রিয়াল মাদ্রিদের জার্সিতে খেলে। নেইমার রোনালদোর সাথেই আলো ছড়াতে পারবে যেমনটা করেছিল বার্সালোনায় মেসির সাথে।

মিজাটোভিক বলেন, ব্যক্তিগতভাবে একজন খেলোয়ার হিসেবে আমি নেইমারকে ভালোবাসি। সে একটি যাদু। সে এরই মধ্যে রিয়াল মাদ্রিদ ভক্তদের মন জয় করে নিয়েছে। যদি তাকে দলে আনার কোন সুযোগ থাকে তাহলে আমিই প্রথম ব্যক্তি হিসেবে চাইব যাতে সে রিয়ালে আসে। কিন্তু আমি জানিনা সেটা সম্ভব হবে কি না।

তিনি বলেন, যদি নে্‌ইমার মেসির সাথে বার্সায খেলতে পারে তাহলে রোনালদোর সাথেও রিয়াল মাদ্রিদে খেলতে কোন সমস্যা হওয়ার কথা না।

তবে মিজাটোভিক যদই সমস্যা না দেখুক, রোনালদো রিয়াল মাদ্রিদে থাকলে যে নেইমার আসবে না সেট বলাই যায়।

তবে রিয়াল মাদ্রিদে রোনালদোকে দুই রকম অবস্থায় দেখছেন বলেও মন্তব্য করেছেন সাবেক এই রিয়াল তারকা। তিনি বলেন, চ্যাম্পিয়নস লিগে আমি রোনালদোকে অসুখী দেখিনি, তবে লা লিগায় আমি তাকে ভারাক্রান্ত অবস্থায় দেখেছি।

এবার দেখা যাক, চ্যাম্পিয়নস লিগে সুখী রোনালদো রিয়াল মাদ্রিদকে কতটা সুখ এনে দিতে পারেন।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।