Mountain View

প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা গুরুতর আহত

প্রকাশিতঃ জানুয়ারি ২০, ২০১৮ at ১২:০৬ পূর্বাহ্ণ


চুয়াডাঙ্গার দামুড়হুদায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা মাসুদ রানা ভুট্ট (৪০) গুরতর আহত হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। ধারালো অস্ত্রের আঘাতে গুরতর জখম হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়েছে। আহত মাসুদ রানা ভুট্ট দামুড়হুদার দশমী পাড়ার আফজাল খানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা যুবলীগের ইউসুফ গ্রুপ ও আবু তালেব গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিলো। তারই সূত্র ধরে শুক্রবার বিকেলে বাসস্ট্যান্ড এলাকায় ইউসুফ পক্ষের সমর্থক মাসুদ রানা চায়ের দোকানে চা খাচ্ছিলো। এসময় অপর পক্ষের আবু তালেবের ছেলে বাধনসহ বেশ কিছু যুবক তাকে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। ধারালো অস্ত্রের আঘাতে সে গুরতর জখম হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। ভুট্টর শরীরের ঘাড়, মাথা ও হাতসহ বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত হলে হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমা ইয়াসমিন তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার্ড করেন।

স্থানীয় যুবলীগ কর্মী মাসুদ অভিযোগ করেন, ঘটনার সময় দামুড়হুদা থানা পুলিশকে একাধীক বার ফোন দিলে তারা বিষয়টি কর্ণপাত করেনি।

দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এবং শহরের বিভিন্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।