Mountain View

“গাছবাড়ীতে ইকবাল ও বাবলুর বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে এক বিক্ষোভ মিছিলপথসভা সম্পূর্ণ “

প্রকাশিতঃ জানুয়ারি ২২, ২০১৮ at ৩:২৫ অপরাহ্ণ

মুফিজুর রহমান নাহিদ, সিলেটপ্রতিনিধি :গাছবাড়ী যুবলীগের ত্যাগী,পরিশ্রমী ও ১/১১ এর নির্যাতিত নেতা ইকবাল আহমদ ও বাবলু আহমদের উপর মিথ্যা, বানােয়াট অভিযোগ এবং দের বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবিতে গাছবাড়ী বাজারে এক বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

গাছবাড়ী আঞ্চলিক শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বর্তমান উপজেলা ছাত্রলীগের গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুনতাসিরের সভাপতিত্বে ও গাছবাড়ী আইডিয়্যাল কলেজের সিনিয়র ছাত্রলীগ নেতা আব্দুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহরিয়ার বখত সাজু,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হারুন রশিদ, কানাইঘাট উপজেলার শ্রমীক লীগের সাবেক যুগ্ন আহবায়ক শেবুল আহমেদ,গাছবাড়ী আঞ্চলিক শাখা যুবলীগের সহ-সাধারণ সম্পাদকআশিক আহমেদ, উপজেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠ্যবিষয়ক সম্পাদক আব্দুল মাওলা, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ।

সভায় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জয়নুল, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আসাদুজ্জমান রুবেল,এম সি কলেজ ছাত্রলীগ নেতা শাহীন আহমেদ,গাছবাড়ী আইডিয়্যাল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও এম সি কলেজ ছাত্রলীগ নেতা ইমরান নাজীর, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুনেদ আহমেদ,পাঠাগার সম্পাদক শিব্বির আহমেদ,জেলা ছাত্রলীগ নেতা মাহফুজ,মহানগর ছাত্রলীগ নেতা শাকিল আহমেদ,এম সি কলেজ ছাত্রলীগ নেতা অহিদুজ্জমান রুনেল, গাছবাড়ি
আইডিয়্যাল কলেজ ছাত্রলীগ নেতা ইমরান আহমেদ সাজু, পাবেল আহমেদ সুমন,শফিউর,আব্দুর রহমান শেবুল,জাকির,মুকিত,ফাহীম,ফরহাদ,মুরসালিন,সিলেট স্কলারসহোম ছাত্রনেতা শাহীন,ছাত্রলীগ নেতা সাফওয়ান আল মাসুদ,মারুফ প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষে পথসভায় বক্তারা বলেন, সম্প্রতি কানাইঘাট ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউপি আ’লীগের এক বর্ধিত সভায় যুবলীগের ত্যাগী,পরিশ্রমী নেতা ইকবাল ও বাবলু সম্পর্কে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। ইকবাল ও বাবলু আওয়ামীলীগে উড়ে এসে জুড়ে বসেননি। তারা আওয়ামী পরিবারের সন্তান। অবিলম্বে ইকবাল ও বাবলুর
বহিষ্কারাদেশ প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনে যাবেন তারা।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।