Mountain View

অর্থের বিনিময়ে দৈহিক সম্পর্কের স্ক্যান্ডালে সানচেজ

প্রকাশিতঃ জানুয়ারি ২৩, ২০১৮ at ৭:৫০ পূর্বাহ্ণ

ইংলিশ ক্লাব আর্সেনাল ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিচ্ছেন আলেক্সিস সানচেজ। রেড ডেভিলসদের হয়ে বার্ষিক ১৬ মিলিয়ন ইউরো বেতন পাবেন এই চিলিয়ান স্ট্রাইকার। দুই দিন আগে এমন শিরোনাম হয়ে গার্নার ফ্যানদের হতাশ করেছেন। এবার নারী কেলেঙ্কারিতে জড়িয়ে শিরোনাম হলেন।

ইংলিশ গণমাধ্যম দ্য সান জানায়, পাউলিনা সোবিরাজস্কা নামের এক তরুণীর সঙ্গে টাকার বিনিময়ে শারীরিক সম্পর্ক গড়েছেন। এমনটাই দাবি করেছেন ২০ বছর বয়সী ওই শিক্ষার্থী।

পাউলিনার দাবি, এক হাজার পাউন্ডের বিনিময়ে নিজের ফ্লাটে তাকে ডাকেন আর্সেনালের স্ট্রাইকার। শুধু তাই নয় নিজের প্রেমিকা থাকা সত্বেও ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়েন।

স্বদেশী মায়তে রডরিগেজের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক এই ফুটবল তারকার। চিলির তারকা অভিনেত্রীর সঙ্গে বেশ ক’দিন ধরেই সমস্যায় জড়িয়েছিলেন তিনি। আর এ সুযোগে ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন।

দ্য সানকে পাউলিনা জানান, লন্ডনের একটি পানশালায় এক বন্ধুর মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর গেলো পাঁচ মাসে মোট চারবার সানচেজের ফ্লাটে গিয়েছিলেন তিনি।

তিনি বলেন, নভিকব নামের পানশালাটিতে ওই বন্ধুই আমার ফোন নম্বর তাকে দেয়। তখন আমি তাকে চিনতামও না। নম্বর নিয়ে আমার থেকে ৩ ফিট দূরে থেকেই ওয়াটসঅ্যাপে আমাকে এক হাজার পাউন্ডের বিনিময়ে তার সঙ্গে ঘনিষ্ঠ হতে বলেন। আমিও মজার ছলে রাজি হয়ে যাই।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।