Mountain View

একটু পরেই শুরু হচ্ছে ম্যাচ, বাংলাদেশের একাদশে থাকছেন যারা?

প্রকাশিতঃ জানুয়ারি ২৩, ২০১৮ at ১১:২৬ পূর্বাহ্ণ

প্রথম ম্যাচে সানজামুল ছিলেন, বাদ ছিলেন সাইফুদ্দিন। পরের ম্যাচেই ফিরলেন সাইফ, বাদ পড়লেন সানজামুল। এবার তৃতীয় ম্যাচে ওই এইকটিই পরিবর্তন। ফিরছেন সানজামুল ও বিদায় নিচ্ছেন সাইফুদ্দিন। আজ জিম্বাবুয়ের বিপক্ষে এই একটি পরিবর্তন নিয়েই মাঠে নামবে বাংলাদেশ। একটু পরেই শুরু হচ্ছে ম্যাচ, বাংলাদেশের একাদশে থাকছেন কারা?
জিম্বাবুয়ে বাঁহাতি স্পিনে দুর্বল।

বিশেষ করে বাংলাদেশের মাটিতে এসে টাইগার লেফট আর্ম অর্থোডক্স স্পিনারদের বিপক্ষে সব সময়ই খাবি খেয়েছে জিম্বাবুয়ানরা। এই ইতিহাস ও পরিসংখ্যানকে মানদন্ড ধরেই ১৫ জানুয়ারি ঘন কুয়াশা আর হিমশীতল আবহওয়ার মধ্যে বাড়তি পেসারের বদলে সাকিবের সাথে আরেক বাঁহাতি স্পিনার সানজামুলকে খেলানো হয়েছিল।
বলার অপেক্ষা রাখে না, জিম্বাবুয়ে বরাবরই বাঁহাতি স্পিনে দুর্বল। সাকিব আল হাসানের ক্যারিয়ারে ২৩২ উইকেটের ( ১৮২ ম্যাচে) ৭১ টিই (৪৪ ম্যাচে) জিম্বাবুয়ের বিপক্ষে। আগের খেলায় সাকিব ৪৩ রানে ৩ উইকেট দখল করায় আবার সে সত্যই হয়েছে প্রতিষ্ঠিত।

বাংলাদেশের একাদশ : তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা, সানজামুল ইসলাম, রুবেল হোসেন এবং মোস্তাফিজুর রহমান।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।