Mountain View

আইপিএলে সাকিবকে নিয়ে আশরাফুলের মন্তব্য

প্রকাশিতঃ জানুয়ারি ২৪, ২০১৮ at ১১:৩২ পূর্বাহ্ণ


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর আবেদন আকাশছোঁয়া। বাংলাদেশে তা আরও এক ধাপ উপরে। বাংলাদেশে এর দারুণ জনপ্রিয়তার পিছনে রয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স-এর (কেকেআর) হয়ে অভিযান শুরু করেন সাকিব। এবারের আইপিএল-এ বাংলাদেশি অলরাউন্ডারের সঙ্গে বন্ধন ছিন্ন করে ফেলেছে কলকাতা নাইটরাইডার্স। অন্যদিকে, মুস্তাফিজুরকেও ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। বাংলাদেশের ক্রিকেটপাগলদের আশা, চলতি মাসের ২৭

ও ২৮ তারিখ বেঙ্গালুরুতে হতে চলা নিলামে সাকিব-মুস্তাফিজুরের পাশাপাশি তামিম ইকবালও পেয়ে যাবেন নতুন ঠিকানা। সেরকম হলে বাংলাদেশের মানুষের কাছে আইপিএল ঘিরে তুঙ্গস্পর্শী আগ্রহের সৃষ্টি হবে। এ কথা কি আর বলতে হয়!

এ নিয়ে বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক আশরাফুল জানিয়েছেন, কেকেআর সাকিবকে ধরে রাখলে ভালই করতো। দীর্ঘদিন ধরে কেকেআর-এর হয়ে খেলছে সাকিব। আগের মৌসুমটা ভাল যায়নি ঠিকই। তবে সাম্প্রতিক কালে সাকিবের পারফরম্যান্স খুবই ভাল। কেকেআর-এর হয়ে সাকিব খেললে ভালই হতো।

আশরাফুল আরও জানান, সাকিবকে নিয়ে আইপিএল-এর ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে কাড়াকাড়ি হওয়ারই কথা। সাকিব এখন যে ফর্মে খেলছে, তাতে সব দলগুলোই ওকে পেতে চাইবে।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।