A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > বনানীর আড়ং সেন্টারকে জরিমানা
Mountain View

বনানীর আড়ং সেন্টারকে জরিমানা

শো-রুমে যথাযথ স্থান না রাখার কারণে বনানীর আড়ং সেন্টারকে ২ লাখ টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। এ ছাড়া অফিসের কাজে লিফটের জায়গা ব্যবহার করায় ‘ইউনিক বিজনেস সল্যুশন’ নামে এক প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) বনানী এলাকায় রাজউকের নিয়মিত অভিযানে প্রতিষ্ঠান দুটিকে এ জরিমানা করা হয়।

রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার ও অথরাইজড অফিসার আদিলুজ্জামানের নেতৃত্বে গঠিত টাস্কফোর্স এ অভিযান চালায়।

যে সব প্লট, ভবন, ফ্ল্যাটে অননুমোদিত গেস্ট হাউজ, রেস্টুরেন্ট, হোটেল, বার রয়েছে এবং ফুটপাতে যেসব প্রতিষ্ঠানের অবৈধ র‌্যাম্প রয়েছে, সেসব স্থাপনা উচ্ছেদ করতে রাজউকের এ অভিযান চালিয়ে আসছে।

জেসমিন আক্তার ও আদিলুজ্জামান জানান, বনানীর জি ব্লকের ২নম্বর রোডের ১১নং হোল্ডিংয়ের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ তলার কমন স্পেসকে শো-রুমের কাজে ব্যবহার করছিল আড়ং। সেজন্য এ প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি মালামাল সরিয়ে কমন স্পেস উন্মুক্ত করার জন্য এ প্রতিষ্ঠান সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়। একইসঙ্গে একই ভবনের পঞ্চম ও ষষ্ঠ তলার লিফটের সামনের জায়গা অফিসের কাজে ব্যবহার করায় ‘ইউনিক বিজনেস সল্যুশন’কে ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

তারা আরও জানান, একইভাবে ডি ব্লকের৭৬নং হোল্ডিংয়ের সেট-ব্যাকে (ভবনের চারদিকের আবশ্যিক উন্মুক্ত স্থান) অবৈধভাবে নির্মিত ৮টি কাপড়ের দোকান উচ্ছেদ করা হয়। এ ছাড়া ৭০নং হোল্ডিংয়ের সেট-ব্যাকে ব্যবসা চালিয়ে আসা আরও একটি ফাস্ট ফুড ও একটি কাপড়ের দোকান উচ্ছেদ করা হয়।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

সরিষাবাড়ীতে মাদক ব্যবসায়ী আটক

হাফিজুর রহমান,সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুর জেলার সরিষাবাড়ী থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গাজা সহ দুই মাদক …