আইসক্রিম খাওয়ানোর লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ

প্রকাশিতঃ মার্চ ১৯, ২০১৮ at ১০:০০ পূর্বাহ্ণ

বিডি টোয়েন্টিফোর টাইমসঃ আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে এক যুবক। রোববার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বড়দল উওর ইউনিয়নে ব্রাহ্মণগাঁও গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ রাত সাড়ে ১১টায় অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করেছে।

ভিকটিমের পরিবার ও পুলিশ জানায়, উপজেলার ব্রাহ্মণগাঁওয়ের তাজুল ইসলামের ছেলে মুসলিম উদ্দিন (১৮) একই গ্রামের প্রতিবেশী হতদরিদ্র পরিবারের ৫ বছর বয়সী এক শিশুকন্যাকে গ্রামের পার্শ্ববর্তী বেকির বিলের নির্জন স্থানে নিয়ে গিয়ে রোববার বিকেলে ধর্ষণ করে।

এক পর্যায়ে ওই শিশুর গোপনাঙ্গ ছিড়ে অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হলে শিশুটিকে বিলে ফেলে রেখে মুসলিম ঘটনাস্থল ত্যাগ করে। এদিকে পরিবারের লোকজন সন্ধ্যা ঘনিয়ে এলেও ওই শিশুকে বাড়িতে না পেয়ে গ্রামের লোকজনকে নিয়ে সন্ধান চালিয়ে সন্ধ্যায় রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করে।

জিজ্ঞাসাবাদে শিশুটি গ্রামবাসীকে জানায়, প্রতিবেশী মুসলিম আইসক্রিমক্রীম খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে বিলে তার ওপর এমন নির্যাতন করে ফেলে রেখে চলে আসে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল ডা. মির্জা রিয়াদ হাসান জানান, শিশুটির ওপর যে ধরণের পাশবিক নির্যাতন করা হয়েছে তাতে গোপনাঙ্গ ছিড়ে অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে সে গুরুতর অসুস্থ্য হয়ে পড়েছে। সোমবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এদিকে এ ঘটনা থানা পুলিশকে অবহিত করা হলে রাতেই ওসির নেতৃত্বে থানা পুলিশ ও বাদাঘাট পুলিশ ফাঁড়ির দুটি টিম অভিযানে নেমে রাত সোয় ১১টার দিকে অভিযুক্ত মুসলিমকে গ্রামের এক আত্মিয়ের বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান, বিষয়টি অমানবিক, গ্রেফতারকৃত মুসলিম ধর্ষণের দায় স্বীকার করেছে। সোমবার তাকে আদালতে পাঠানো হবে।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।