সোমবার , জুলাই ১৬ ২০১৮, ৬:৫০ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > অন্যান্য > টাইমস টিউশন মিডিয়াঃ টিউটর দিচ্ছি -নিচ্ছি
Mountain View

টাইমস টিউশন মিডিয়াঃ টিউটর দিচ্ছি -নিচ্ছি

আপনি কি আপানর সন্তানের লেখা পড়ার উন্নতির জন্য ভালো মানের গৃহ শিক্ষক খুঁজছেন?

তাহলে চিন্তার কোন কারণ নেই। টাইমস টিউশন মিডিয়া আপনাকে টিউটর হিসেবে দিয়ে থাকবে ঢাকা বিশ্ববিদ্যালয় ও বুয়েটের সেরা মেধাবী শিক্ষার্থীকে। আপানার সন্তানের লেখাপড়ার উন্নতিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের কাছে রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ও বুয়েটে অধ্যয়নরত কিংবা সদ্য গ্র্যাজোয়েশন শেষ করা শিক্ষার্থীদের প্রোফাইল। আপনার পছন্দ ও ডিমান্ড অনুযায়ী সেরা টিউটরকেই আমরা আপনার কাছে পাঠাবো।
আপানার ডিমান্ড অনুযায়ী ছেলে কিংবা মেয়ে উভয় টিউটরই সরবরাহ করা হবে।

আপনি যদি গার্ডিয়ান হয়ে থাকেন তাহলে মাত্র ২৫০ টাকা দিয়ে আমাদের টাইমস টিউশন মিডিয়ায় মেমবার হতে হবে। আপনার বিস্তারিত আমাদেরকে মেইল করতে হবে [email protected] এই ঠিকানায়। যেকোন প্রয়োজনে =৮৮০১৬৮৭৩২৮৪৩৬ নাম্বারে কল করুন।

শিক্ষক কোয়ালিটি:

১)ঢাকা বিশ্ববিদ্যালয় ,বুয়েট এ অধ্যয়ননরত।
২) আমাদের শিক্ষকরা বিভিন্ন এডমিশন কোচিং এ ক্লাস নেন । সুতরাং একই খরচে একই মানের শিক্ষকের কাছে আপনি পাচ্ছেন বাসায় একা পড়ার সুযোগ যা নি:সন্দেহে আপনাকে এগিয়ে নিয়ে যাবে ।

*মনে রাখবেন ,লক্ষ লক্ষ শিক্ষার্থীদের মধ্যে এই বিশাল প্রতিযোগিতায় নিজেকে এগিয়ে রাখতে আপনার একটি সিদ্ধান্তই যথেষ্ট । কোচিং এ যাতায়াতের খরচ ও সময় নষ্ট না করে বাসায় বসেই কোচিং শিক্ষকের কাছে পড়তে পারেন এবং পৌছাতে পারেন আপনার লক্ষ্যে ।
আজই কল করুন আমাদের ।

আপনি যদি টিউটর হয়ে থাকেনঃ
তাহলে এখনই আপনার সিভি পাঠান [email protected] এই ঠিকানায়। ঢাকা বিশ্ববিদ্যালয় ও বুয়েট এর বাইরের কারও সিভি পাঠানোর প্রয়োজন নেই। মেমবার হতে আপনাকে খরচ করতে হবে ২৫০ টাকা। বিস্তারিত জানতে কল করুন +৮৮০১৬৮৭৩২৮৪৩৬

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

টাইব্রেকার ফেলে দায়িত্ব ও পেশাগত টানে ছুট গেলেন ক্রয়েটনা

রাশিয়ায় চলছে বিশ্বকাপ ফুটবলের মহোৎসব। সারা বিশ্বের কোটি কোটি মানুষের দৃষ্টি এখন রাশিয়ার দিকে। ফুটবল …